জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মেয়েকে জোর করে স্কুল থেকে বাড়ি এনে ধর্ষণ বাবার! এমনকি কুকর্মের কথা কাউকে জানালে প্রাণে মেরে ফেলারও হুমকি দেয় খোদ জন্মদাতা বাবা! ন্যক্কারজনক এই ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের গোয়ালিয়রে। অভিযুক্ত বাবাকে গ্রেফতার করেছে পুলিস।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

জানা গিয়েছে, বছর চোদ্দোর ওই কিশোরী গোয়ালিয়রের ওল্ড ক্যানটনমেন্ট থানা এলাকার নারায়ণ কলোনির সুসেরা কোঠির কাছে থাকে। শনিবার সে স্কুলে গিয়েছিল। অভিযোগ, কিছু কাজের অজুহাত দেখিয়ে জোর করে তাকে স্কুল থেকে বাড়ি নিয়ে আসে বাবা। তারপর খোলা মাঠে নিয়ে গিয়ে ওই কিশোরীকে ধর্ষণ করে বাবা। নিজের মেয়েকেই বাবার ধর্ষণের এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। 


ওই কিশোরীর মা সেই সময় বাড়িতে ছিলেন না। মা বাড়ি ফিরলে পর তাঁকে সব কথা খুলে বলে ওই কিশোরী। তারপরই মা-মেয়েতে মিলে ওল্ড ক্যানটনমেন্ট থানায় গিয়ে বাবার বিরুদ্ধে অভিযোগ দায়ের করে। অভিযোগের ভিত্তিতে অভিযুক্তকে গ্রেফতার করে পুলিস। ধৃতের বিরুদ্ধে পকসো আইনে মামলা রুজু হয়েছে। ওই কিশোরীর ডাক্তারি পরীক্ষাও করা হয়েছে।


আরও পড়ুন, Purba Bardhaman: মেয়ের গায়ে আগুন বাবার! অগ্নিদগ্ধ হয়ে রহস্যমৃত্যু তরুণীর...



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)