পিয়ালী মিত্র: বেঙ্গালুরুতে ৩৫ টুকরো করে তরুণীকে খুন! এবার নিজেকেই শেষ করে দিলেন অভিযুক্ত। ওডিশার ভদ্রক জেলার এক গ্রামে পাওয়া গেল মুক্তি রঞ্জনের ঝুলন্ত দেহ। তাঁর সন্ধানে তল্লাশি চালাচ্ছিল বেঙ্গালুরু পুলিসের একটি টিম।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন:  Badlapur: বদলাপুরে বিতর্কিত এনকাউন্টারে বিজেপির হিরোগিরি! উপমুখ্যমন্ত্রীই বন্দুক হাতে দাবাং..


দিল্লির ছায়া এবার বেঙ্গালুরুতে। শহরের ভ্যালিকাভাল এলাকার একটি ফ্ল্যাটে তরুণীর দেহের ৩০টি টুকরো। ফ্ল্যাট থেকে দুর্গন্ধ বেরোচ্ছিল। এরপর পুলিসে খবর দেন প্রতিবেশীরা। তদন্তে জানা গিয়েছে, নিহতের নাম মহালক্ষ্মী। তিনি বিবাহিত। তবে ওই ফ্ল্যাটে একাই থাকতেন তিনি। স্বামীর সঙ্গে কেমন সম্পর্ক ছিল? তা খতিয়ে দেখছে পুলিস। পনেরো দিন আগে ওই তরুণী খুন করা হয়ে বলে অনুমান।


এই ঘটনায় মূল অভিযুক্ত হিসেবে নাম ওঠে আসে মুক্তি দাসের। মহালক্ষ্মীর মতোই কর্মসূত্রে বেঙ্গালুরুতে ভাড়া থাকতেন তিনি। তাঁর খোঁজে ওডিশায় পৌঁছে গিয়েছিল বেঙ্গালুরু পুলিসের একটি টিম।


এর আগে,  ২০২২ সালে দিল্লিতে এরকমই একটি ঘটনা গোটা দেশকে নাড়িয়ে দিয়েছিল। দিল্লিতে শ্রদ্ধা ওয়ালকর নামে এক তরুণীকে খুন করে তার দেহ ৩৫ টুকরো করে তার বন্ধ আফতাব পুনাওয়ালা। তারপর সেইসব দেহাংশ ফ্রিজে ভোরে রাখে। শুধু তাই নয় সেই দেহাংশ একএক করে দিল্লির বিভিন্ন জায়গায় ফেলে আসে।


আরও পড়ুন:, Women's safety: এক প্যাঁচেই কাত হবে বর্বর, আর নয় আরজি কর! শপথ নিন, 'সাহসী নারী, প্রত্যেক বাড়ি'...


 



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)