নিজস্ব প্রতিবেদন: রাম মন্দির নির্মাণের পক্ষে কথা বলে ‘নেতাজি’ মুলায়ম সিংকে বিপাকে ফেললেন তাঁর পুত্রবধূ অপর্ণা যাদব। যাদব পরিবারের ছোট বউ অপর্ণা বুধবার এক অনুষ্ঠানে বলেন, আমার মতে অযোধ্যায় বাবরি মসজিদস্থলে রাম মন্দির তৈরি হওয়া প্রয়োজন।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-অসমে নাগরিকপঞ্জীতে নাম তোলার সময়সীমা বাড়াল সুপ্রিম কোর্ট


গত সোমবারই সুপ্রিম কোর্ট জানিয়ে দিয়েছে জানুয়ারি মাসে রামমন্দির নিয়ে মামলার শুনানির দিন ঠিক হবে। ওই শুনানির জন্য কোনও নতুন বেঞ্চ তৈরি করা হবে কিনা তা তখনও ঠিক হবে। এর মধ্যেই প্রাক্তন সপা প্রধানের অবস্থানের বিপক্ষেই মন্তব্য করলেন অপর্ণা যাদব।


এদিন অপর্ণা যাদব বলেন, অযোধ্যায় রাম মন্দির তৈরি হওয়া প্রয়োজন। তবে আদালত যদি বলে জানুয়ারিতে এনিয়ে শুনানি হবে তাহলে অপেক্ষা করাই উচিত। বুধবার বারাবাঁকিতে এক অনুষ্ঠানে এমনই মন্তব্য করেন অপর্ণা।


আরও পড়ুন-দমদম বিমানবন্দরে দাঁড়িয়ে থাকা বিমানে ট্যাঙ্কারের ধাক্কা, যাত্রাভঙ্গ ১০৩ যাত


দলের মধ্যে থেকেই বহুবার দলের অবস্থানের বিপক্ষে মন্তব্য করে বিতর্ক সৃষ্টি করেছেন অপর্ণা। এবারও সেটাই হয়েছে।


উল্লেখ্য, মুলায়ম সিংয়ের ছোট ছেলে প্রতীকের স্ত্রী অপর্ণা। বরবারই অখিলেশের সঙ্গে তাঁর সম্পর্ক খুব একটা মধুর নয়। গত বিধানসভা নির্বাচনে উত্তরপ্রদেশে সপা হেরে যাওয়ার পর মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের সঙ্গে একাধিকবার সাক্ষাত করেছেন অপর্ণা। এনিয়েই জল্পনা তৈরি হয়েছে। তিনি কি শেষপর্যন্ত বিজেপিতেই নাম লেখাতে চলেছেন? এবার সেই জল্পনায় আরও ঘি পড়ল।


রাম মন্দির নির্মাণে তিনি কি বিজেপিকেই সমর্থন করছেন? সাংবাদিকদের ওই প্রশ্নের উত্তরে অপর্ণা বলেন, আমি বিজেপির সঙ্গে নেই। রামের সঙ্গে রয়েছি।


সম্প্রতি অপর্ণা ঘোষণা করেন তিনি চাচাজি শিবপাল যাদব ও তাঁর দল সমাজবাদী সেক্যুলার মোর্চাকে সমর্থন করেন। মোর্চাকে শক্ত করার জন্য কাজ করে যাবেন।