জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: ছ'মাসের পুরনো ভয়ংকর হত্যারহস্য়ের অবশেষে কিনারা করে ফেলল দিল্লি পুলিস (Delhi Police)। ২৮ বছরের মুম্বইয়ের ফুড ব্লগার আফতাব আমিন পুনাওয়ালা (Aftab Ameen Poonawalla) তাঁর লিভ-ইন পার্টনার শ্রদ্ধাকে ( Shraddha) রাগের মাথায় ৩৫ টুকরো করে ফেলেছিল। আর এই হত্যার পর ১৮ দিন ধরে দিল্লির বিভিন্ন প্রান্তে শ্রদ্ধার দেহের টুকরো ছড়িয়েছিল আফতাব। সেই আফতাবকে গ্রেফতার করল পুলিস।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

রিপোর্ট বলছে আফতাব-শ্রদ্ধা দু'জনেই মুম্বইয়ের বাসিন্দা। আফতাব ওয়াসি অঞ্চলে থাকে। পেশায় ফুড ব্লগার। ভাই আহাদ পুনাওয়ালার সঙ্গে সোশ্যাল মিডিয়ায় বেশ কিছু পেজ চালায়। ইনস্টাগ্রামে রয়েছে 'হাংগ্রি চক্র' বলে এক ইনস্টাগ্রাম ফুড ব্লগ অ্যাকাউন্ট। আফতাব-শ্রদ্ধার কাজের সূত্রেই মুম্বইতে আলাপ হয়েছিল। কিন্তু দুই বাড়ি থেকে এই সম্পর্কে সম্মত্তি ছিল না। এরপর আফতাব-শ্রদ্ধা দিল্লির ছত্তরপুর এলাকায় বাড়ি ভাড়া নিয়ে থাকতে শুরু করে। মেহরাউলি পুলিস জানিয়েছে এমনটাই।


পুলিস আধিকারিকদের মতে শ্রদ্ধা যখন বিয়ের জন্য আফতাবকে জোরাজুরি করতে থাকেন, তখনই রাগের মাথায় আফতাব চরম সিদ্ধান্ত নিয়ে ফেলে। শ্রদ্ধার বাবার থেকে মেয়ের নিখোঁজ হওয়ার অভিযোগ পেয়েই মুম্বই পুলিস যোগাযোগ করে দিল্লি পুলিসের সঙ্গে। জানা যাচ্ছে গত ২২ মে আফতাব-শ্রদ্ধার মধ্যে বিয়ে সংক্রান্ত কারণেই ঝগড়া বেঁধেছিল। এরপর আফতাবের নৃশংসতার শিকার হন শ্রদ্ধা। আফতাব ছুরি হাতে শ্রদ্ধার ৩৫ টুকরো করে ফেলে। এরপর বাড়িতে একটি ফ্রিজ নিয়ে এসে দেহের টুকরোগুলি ঢুকিয়ে রাখে। এরপর আফতাব পরের ১৮ দিন রাতের অন্ধকারে, দিল্লির বিভিন্ন প্রান্তে শ্রদ্ধার দেহের টুকরোগুলি ছড়িয়ে দেয়। 


আরও পড়ুন: Watch: সংস্কৃতে টানা কথা বলে চলেছেন ক্যাব চালক! কী ভাবে সম্ভব হল এমন আশ্চর্য ঘটনা?


এই বিষয়টি সামনে আসে ঠিক তখনই, যখন শ্রদ্ধার বাবা-মা খেয়াল করে দেখেন যে, তাঁদের মেয়ে কোনও কথাবার্তা বলছে না তাঁদের সঙ্গে। এমনকী সোশ্যাল মিডিয়াতেও ছিল না শ্রদ্ধার আপডেট। শ্রদ্ধার বাবা বিকাশ মেয়ের মিসিং ডায়েরি করান। এরপর দিল্লি পুলিস শ্রদ্ধার ফ্ল্যাটে গিয়ে দেখে ফ্ল্যাট তালাবন্ধ। বিকাশ পুলিসকে আফতাবের ব্য়াপারেও জানান। তাঁর সন্দেহ হয় যে, মেয়ের নিখোঁজ হওয়ার নেপথ্যে রয়েছে আফতাবের হাত। পুলিস অভিযোগের ভিত্তিতেই আফতাবকে খুঁজে বার করে গ্রেফতার করে। জিজ্ঞাসাবাদের সময় আফতাব অপরাধ স্বীকার করে নেয়। সেই হত্যা ঘটনার বর্ণনা দেয় পুলিসকে। পাশাপাশি আফতাব জানায় যে, সে শ্রদ্ধার দেহের টুকরো ছত্তরপুরের ঝোপঝাড়ে ফেলে দেয়। আফতাব ভেবেছিল যে, পশুরা সেই টুকরোগুলি খেয়ে নেবে। আফতাবের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির একাধিক ধারায় মামলা রজু হয়েছে। পাশাপাশি পুলিস বিষয়টি আরও খতিয়ে দেখছে।
 



(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)