নিজস্ব প্রতিবেদন: এমআরআই করাতে দিয়ে ঘটে গেল ভয়ঙ্কর দুর্ঘটনা। রোগীর নয়, রোগীর আত্মীয়ের। গোটা ঘটনা শুনলে গা শিউরে উঠবে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

এক বয়স্ক আত্মীয়কে মুম্বইয়ের নায়ার চ্যারিটেবল হালপাতালে এমআরআই করতে নিয়ে ‌যান বছর বত্তিশের তরুণ রাজেশ মারু। মুম্বইয়ের একটি দোকানে সেলসম্যানের কাজ করতেন মারু। আত্মীয়ের পেছনে অক্সিজেন সিলিন্ডার হাতে নিয়ে এমআরআই রুমে ঢোকেন তিনি। তার পরই ঘটে গেল ভয়ঙ্কর কাণ্ড।



অক্সিজেন সিলিন্ডার নিয়ে এমআরআই মেশিনের কাছে ‌যেতেই ধাতব সিলিন্ডারকে টেনে নেয় এমআরআই মেসিনের তরিৎচুম্বকীয় ক্ষেত্র। প্রবল জোরে ধাক্কা খেয়ে রাজেশের হাত মেশিনের মধ্যে ঢুকে ‌যায়। অক্সিজেন সিলিন্ডারও লিক হয়ে ‌যায়। ওই অবহস্থাতেই রাজেশকে ভেতরের দিকে টানতে থাকে এমআরআই মেশিন।


অারও পড়ুন-দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি-২০ সিরিজে দলে ফিরলেন সুরেশ রায়না


আচমকা ওই ঘটনায় হতভম্ব হয়ে ‌যান টেকনিশিয়ান সহ অন্যান্য কর্মীরা। মেশিন বন্ধ করে রাজেশকে টেনে বের করা হয়। কিন্তু ততক্ষণে তাঁর গোটা দেহ ফুলে গিয়েছে, নাক মুখ দিয়ে প্রবল রক্তপাত শুরু হয়ে ‌যায়। এমার্জেন্সিতে নিয়ে গেলেও মিনিট দশেকের মধ্যে রাজেশের মৃত্যু হয়।


রাজেশের আত্মীয় হরিশ সোলাঙ্কির অভি‌যোগ, এমআরআই রুমের বাইরে আমরা অপেক্ষা করছিলাম। ওয়াড বয় আমদের ভেতরে ডেকে নিয়ে ‌যায়। আমারা ওকে অক্সিজেন সিলিন্ডারের কথা বলি। কিন্তু ও জানায় ওতে কিছু হবে না। তার পরেই আমরা ভেতরে ঢুকি। তার পরই এই ঘটনা।