নিজস্ব প্রতিবেদন: নতুন বছরের প্রথম মাসেই রাজ্যে আসছেন নরেন্দ্র মোদী (Narendra Modi)। উপলক্ষ শনিবার ভিক্টোরিয়া মেমোরিয়ালে নেতাজি জন্মজয়ন্তীর অনুষ্ঠান। একুশের ভোটের আগে স্বাভাবিকভাবে তাঁর সফর নিয়ে তৈরি হয়েছে আগ্রহ। আজ, শুক্রবার বাংলায় টুইট করে রাজ্যবাসীকে বার্তা দিলেন প্রধানমন্ত্রী। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

প্রধানমন্ত্রী (Narendra Modi) টুইটারে লিখেছেন,'পশ্চিম বঙ্গের প্রিয় ভাই ও বোনেরা, পরাক্রম দিবসের, এই শুভ দিনটিতে আপনাদের মধ্যে আসতে পেরে আমি নিজেকে ধন্য মনে করছি। কলকাতায় এই উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে আমরা বীর-কেশরী সুভাষ চন্দ্র বসুকে শ্রদ্ধার্ঘ্য জানাব।'



তবে পরাক্রম দিবস নিয়ে ইতিমধ্যেই আপত্তি জানিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি জানিয়ে দিয়েছেন, ২৩ জানুয়ারি দেশনায়ক দিবস পালন করা হবে। বাংলায় বিজেপি আসলে উত্তর ভারতীয় সংস্কৃতির আমদানি হবে বলে প্রচার করছে তৃণমূল। সেটাই হয়ে উঠেছে 'বাঙালি বনাম বহারি'র লড়াই। বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা দাবি করেছেন,'স্বামী বিবেকানন্দ, শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায়ের আদর্শ নিয়ে চলে বিজেপি। তৃণমূলই বরং বাংলার সংস্কৃতির পরিপন্থী।' এই আবহেই শনিবার একমঞ্চে থাকতে চলেছে মোদী-মমতা। ভিক্টোরিয়া মেমোরিয়ালে সাড়ে ৫টা নাগাদ ভাষণ দেওয়ার কথা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। মোদীর বক্তৃতা ৬টায়।                


আরও পড়ুন- First Breaking: বালির বিধায়ককে বহিষ্কার TMC-র, 'খুশি হলাম', বললেন Baishali