নিজস্ব প্রতিবেদন: এখনও এনসিপির ৪ বিধায়ককে পাওয়া যাচ্ছে না। ফলে ভয় এখনও কাটছে না শিবসেনার। এর মধ্যেই টুইট করে শিবসেনাকে সমর্থনের কথা জানালেন শরদ পাওয়ার।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-খনই আস্থাভোট নয়, সোমবার  সব পক্ষকে  নথি জমা দিতে নির্দেশ সুপ্রিম কোর্টের


রবিবার সন্ধেয় পাওয়ার টুইট করেন, বিজেপির সঙ্গে জোট বাঁধার কোনও প্রশ্নই নেই। এনসিপি একযোগে সিদ্ধান্ত নিয়েছে কংগ্রেস ও শিবসেনার সঙ্গে দল বেঁধেই সরকার গঠন করা হবে। অজিত পাওয়ার যেসব বিবৃতি দিচ্ছেন তা মিথ্যে। তাঁর উদ্দেশ্যেই হল বিভ্রান্তি তৈরি করা।




কী টুইট করেছিলেন অজিত পাওয়ার? রবিবার বিকেলে অজিত পাওয়ার টুইট করেন, এনসিপিতে আছি। এনসিপিতেই থাকব। পাওয়ার সাহেব আমাদের নেতা। আমাদের বিজেপি-এনসিপি জোট স্থায়ী সরকার দেবে মহারাষ্ট্রে।


অজিতের ওই মন্তব্যের পরই রাজনৈতিক মহলে নতুন করে জল্পনা তৈরি হয়ে যায়। প্রশ্ন ওঠে, তাহলে কি বিজেপিকেই সমর্থন দিতে চলেছেন শরদ পাওয়ার? তার পরেই টুইট করে পরিস্থিতি সামাল দেওয়ার চেষ্টা করেন শরদ পাওয়ার।



আরও পড়ুন-ইডেনে পিঙ্ক বলের ঐতিহাসিক টেস্টে বাংলাদেশকে ইনিংসে হারিয়ে সিরিজ জিতল ভারত


প্রসঙ্গত, রবিরার সুপ্রিম কোর্ট বিজেপিকে নথি জমা দেওয়ার নির্দেশ দেওয়ার পরই নতুন সরকার গঠনের তত্পরতা শুরু হয়েছে মহারাষ্ট্রে। তাদের বিধায়কদের হোটেলে নিয়ে গিয়ে তুলেছে কংগ্রেস, এনসিপি ও শিবসেনা । তার পরেও গোলমাল কটাছে না।