নিজস্ব প্রতিবেদন : মাঝে একটি ছোট বিষধর সাপ। আর তাকে ঘিরে দাঁড়িয়ে চারটি বিড়াল। সাপ ধরার খেলায় মেতেছে বিড়ালগুলি। তবে সাপটিও ছেড়ে দেওয়ার পাত্র নয়। ফণা তুলে তেড়ে যাচ্ছে আক্রমণকারীর দিকে। রবিবার সকালে পুনেতে একটি রাস্তার পাশে এমনই দৃশ্যের সম্মুখীন হন অভিনেতা নীল নীতিন মুকেশ। ভিডিয়োর মাধ্যমে এমন অবিশ্বাস্য দৃশ্য শেয়ারও করলেন তাঁর ইনস্টাগ্রামে। রোমহর্ষক সেই ভিডিয়ো এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

 



গাড়ি করে শুটিংয়ে যাচ্ছিলেন বলি অভিনেতা। এমন সময়ে হঠাত্ই রাস্তার ধারে ভিড় দেখে দাঁড়িয়ে পড়েন তিনি। সেখানেই দেখেন এমন দৃশ্য। ভিডিয়োয় দেখা যাচ্ছে সাপটিকে ঘিরে বসে আছে চারটি বিড়াল। সাপটি প্রাণ বাঁচাতে ফণা তুলে তেড়ে যাচ্ছে বিড়ালগুলির দিকে। বিড়ালগুলিও বিপদজনকভাবে সাপটিকে থাবা মারার চেষ্টা চালাচ্ছে। অবশেষে কোনওমতে পাশের ঝোপে পালিয়ে প্রাণ বাঁচায় সাপটি। 


 



আরও পড়ুন : পুজোর আগের মাসেও অপরিবর্তিত থাকল পাইকারি মুদ্রাস্ফীতির হার


নীল নীতিনের পোস্ট করা এই ভিডিয়ো দেখে অবাক নেটিজেনরা। সাপটি কোনও বিড়ালকে ছোবল দিলে কি হত তাই ভেবে শিউরে উঠছেন অনেকে। কেউ আবার, বন দফতরে খবর দেওয়ারও আর্জি জানান। এমনই একজনের কমেন্টের রিপ্লাইতে নীল জানান যে তিনি বন দফতরকে খবর দিয়েছেন। খুব শীঘ্রই সাপটিকে উদ্ধার করে জঙ্গলে ছেড়ে আসা হবে।