জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: দিনের আলোয় দোকানের মধ্যে এক মহিলাকে রীতিমতো 'হেনস্থা' করলেন এক বৃদ্ধ। সবাইকে লুকিয়ে ওই মহিলার চুলের গন্ধ শুঁকলেন বৃদ্ধ! ঘটনাটি ঘটেছে যোগী রাজ্য উত্তরপ্রদেশের বিসোলিতে। দোকানে থাকা সিসিটিভিতে ধরা পড়েছে বৃদ্ধের এহেন কুকীর্তির ছবি। আর সেই ভিডিয়ো সামনে আসতেই তা ভাইরাল। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

'ঘর কে কলেশ' নামে একটি এক্স হ্যান্ডেল থেকে পোস্ট করা হয়েছে ভিডিয়োটি। ভাইরাল ভিডিয়োয় দেখা যাচ্ছে, বিসৌলির একটি দোকানে দাঁড়িয়ে রয়েছেন এক বৃদ্ধ। আর তাঁর ঠিক বাঁদিকে তাঁর দিকে পিছন ফিরে দাঁড়িয়ে রয়েছেন এক মহিলা। ওই মহিলা দোকানের বিভিন্ন জিনিস নেড়েচেড়ে দেখছেন, দরদাম করছেন। আর ওদিকে বৃদ্ধের মনোযোগ শুধু ওই মহিলার দিকে। মাঝে মধ্যেই তাঁর হাত চলে যাচ্ছে মহিলার মাথার চুলে। আবার মহিলা একটু নড়লেই সাবধান হয়ে যাচ্ছেন। মহিলা ফিরে তাকালেই সরেও যাচ্ছেন। তারপর আবার ইতি-উতি তাকাচ্ছেন। ফের সুযোগ খুঁজছেন। আবার চেষ্টা চালাচ্ছেন মহিলার চুল ছোঁয়ার।


শেষে মহিলা একটু অন্যমনস্ক হতেই সেই সুযোগে বৃদ্ধ তাঁর 'কার্যসিদ্ধি' করেন! ওই মহিলার চুল হাতে ধরে গন্ধ শুঁকতে শুরু করেন! গন্ধ শুঁকে সঙ্গে সঙ্গে ছেড়েও দেন চুল। বার দুয়েক এই কাজ করেন তিনি। এরপর ওই মহিলা দোকান থেকে বেরিয়ে যাওয়ার সময়ও ওই বৃদ্ধ চেষ্টা চালিয়ে যান। এমনকি ওই মহিলা দোকান থেকে বেরিয়ে যাওয়ার পরও তাঁর পিছু নিয়ে ওই বৃদ্ধও বেরিয়ে যান দোকান থেকে। পুরো ঘটনাটি-ই ধরা পড়েছে দোকানে থাকা সিসিটিভি ক্যামেরায়। বৃদ্ধের কুকীর্তি প্রকাশ্যে আসতেই নিন্দার ঝড় বয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়।



আরও পড়ুন, Political Parties and Leaders YouTube Views: বলছেন রাহুল-অভিষেক, শুনছে মানুষ! নেট জনপ্রিয়তাতেও ফিকে বিজেপি...



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)