নিজস্ব প্রতিবেদন- সব কুছ বিকতা হ্যায়! এটাই তো Olx-র ট্যাগলাইন। আর সেটির যথার্থতা প্রমাণ হল আরও একবার। সত্যিই, এদেশে হয়তো সবই বিক্রি হয়! এবার যেমন প্রধানমন্ত্রীর সংসদীয় কার্যালয় বিক্রির বিজ্ঞাপন পড়ল Olx-এ। সাজিয়ে-গুছিয়ে বিজ্ঞাপন দেওয়া হল। তবে বিজ্ঞাপন দিয়ে শেষরক্ষা হল না বিজ্ঞাপনদাতাদের। সোশ্যাল মিডিয়ার যুগে এমন বিজ্ঞাপন ভাইরাল হতে সময় লাগেনি। তার পরই পুলিস চারজনকে গ্রেফতার করেছে। তাঁদের জিজ্ঞাসাবাদ করে পুলিস জানতে চাইছে, সংসদীয় কার্যালয় বিক্রির বিজ্ঞাপন দেওয়ার দুঃসাহস তারা দেখাল কী করে!


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

হাউজেস অ্যান্ড ভিলা সেকশন-এ বিজ্ঞাপন দেওয়া হয়েছিল। আরও লেখা হয়, চার বেডরুম, বাথরুম সমেত ৬৫০০ বিল্ড-আপ এরিয়া রয়েছে। নর্থ-ইস্ট ফেসিং, দুটি পার্কি সমেত সংসদীয় কার্যালয় বিক্রি করা হবে। এলাকার পুরো বিবরণ দেওয়া ছিল সে বিজ্ঞাপনে। প্রোজেক্ট-এর নাম হিসাবে লেখা হয়, পিএমও কার্যালয়, বারাণসী। বৃহস্পতিবার বিকেল থেকেই এই বিজ্ঞাপন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। তার পরই নড়েচড়ে বসে প্রশাসন। Olx-এর সঙ্গে যোগাযোগ করে তড়িঘড়ি সেই বিজ্ঞাপন মুছে দেয় পুলিস। তার পর তদন্ত শুরু হয়।


আরও পড়ুন-  'রাজ্যের প্রশাসনিক কাজে বাধা দিচ্ছে কেন্দ্র' টুইটে Mamataর পাশে Kejriwal


ইতিমধ্যে বেনারসের ভেলুপুর থানায় মামলা দায়ের করে তদন্ত শুরু করেছে পুলিস। চারজনকে গ্রেফতার করা হয়েছে। পুলিস মনে করছে, এই মামলায় কোনও প্রশাসনিক কর্তা-ব্যক্তিও জড়িত রয়েছে। চারজনকে জেরা করে সেই তথ্য বের করার চেষ্টা করছে পুলিস।