ওয়েব ডেস্ক : উত্তরপ্রদেশের ২১ তম মুখ্যমন্ত্রী হিসেবে শপথ নিয়েছেন যোগী আদিত্যনাথ। তাঁর সঙ্গেই শপথ নিয়েছেন মন্ত্রিসভা আরও ২৩ জন সদস্য। শপথগ্রহণ অনুষ্ঠানের পর নতুন মুখ্যমন্ত্রীকে শুভেচ্ছা জানান প্রধানমন্ত্রী মোদী। বলেন, উত্তরপ্রদেশের উন্নয়নের লক্ষ্যে কাজ করবে এই নতুন মন্ত্রিসভা। উত্তরপ্রদেশকে 'উত্তমপ্রদেশ' তৈরির চেষ্টায় কোনও কসুর রাখবেন না আদিত্যনাথ ও টিম। এই বিষয়ে তাঁর পূর্ণ আস্থা রয়েছে।



COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও বলেন, "সরকারের একমাত্র লক্ষ্য উন্নয়ন। উত্তরপ্রদেশ এগোলেই, এগোবে ভারত। উত্তরপ্রদেশের যুব সম্প্রদায় মানুষের জন্য কাজ করতে হবে।"



আজ লখনউর স্মৃতি উপবনে হয় শপথগ্রহণ অনুষ্ঠান। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, লালকৃষ্ণ আদবানি, রাজনাথ সিং, অমিত শাহ, নীতিন গড়কড়ি, উমা ভারতী। এছাড়া বিজেপি শাসিত মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফড়নবিশ, গোয়ার মুখ্যমন্ত্রী মনোহর পর্রিক্কর, ছত্তিশগড়ের মুখ্যমন্ত্রী রমন সিং, মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহানও উপস্থিত ছিলেন এই শপথগ্রহণ অনুষ্ঠানে। উপস্থিত ছিলেন অন্ধ্রপ্রদেশের মুখ্যমন্ত্রী চন্দ্রবাবু নায়ডুও। শপথগ্রহণের পর আদিত্যনাথকে শুভেচ্ছা জানান প্রত্যেকে।


আরও পড়ুন, উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী পদে শপথ নিলেন যোগী আদিত্যনাথ