নিজস্ব প্রতিবেদন : সারাদিন অফিস করার পর বাড়িতে ফিরেছেন। আচমকাই যদি আবার অফিস থেকে ফোন করে আবার তখনই কাজে যোগ দিতে বলা হয়, তাহলে কী করবেন? তেলাঙ্গানার এক কনস্টেবল যা করলেন, তা দেখলে চোখ কপালে উঠবে আপনার।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

দেখুন সেই ভিডিও...


 



ভিডিওতে দেখা যাচ্ছে, লুঙ্গি এবং গেঞ্জি পরে থানায় হাজির হয়েছেন এক পুলিস কনস্টেবল। তাঁকে বার বার থানার মধ্যে ঢুকে কথা বলার জন্য অনুরোধ করা হলেও, ঠায় তিনি রাস্তার উপর দাঁড়িয়ে থাকেন। কারও অনুরোধই কানে তোলেননি তিনি। সম্প্রতি একটি সংবাদমাধ্যমের ওই ফুটেজ প্রকাশ্যে আসার পর জোর জল্পনা শুরু হয়।


আরও পড়ুন : আশ্রমের মধ্যে আটকে ২ সাধ্বীকে ১০ দিন ধরে গণধর্ষণ স্বঘোষিত ধর্মগুরুর 


ঘটনাটা কী?


জানা যায়, তেলাঙ্গানার করিমনগরের বাসিন্দা তিরুপতি গত ১৫ ডিসেম্বর যখন কাজ শেষ করে বাড়ি ফেরেন ক্লান্ত হয়ে। আচমকাই তাঁর পদস্থ আধিকারিকের ফোন আসে। শিগগিরই তাঁকে ফের থানায় যেতে হবে বলে দেওয়া হয় নির্দেশ। কিন্তু, তিরুপতি যেতে পারবেন না বলে স্পষ্ট জানান। কিন্তু, বার বার অনুরোধ সত্ত্বেও কোনও কথা কানে তোলেননি তিরুপতির বস। এরপরই থানায় গিয়ে রীতিমত হাঙ্গামা শুরু করে দেন ওই ব্যক্তি। রাস্তার উপর দাঁড়িয়ে তিরুপতিকে ওই ধরনের আচরণ করতে নিষেধ করা হলেও, কোনও কিছুই কানে তোলেননি তিনি। এরপর এক প্রকার জোর করেই তিরুপতিকে বাড়িতে পাঠিয়ে দেন করিমনগর থানার অন্য পুলিস কর্মীরা। আর ওই ঘটনা প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায়।