নিজস্ব প্রতিবেদন: হরিয়ানার রেওয়ারি গণধর্ষণ কাণ্ডে একজনকে গ্রেফতার করল পুলিস। যে টিউবওয়েল ঘরের চত্বরে হরিয়ানায় সিবিএসই-র শীর্ষ স্থানাধিকারীককে গণধর্ষণ করা হয় তা মালিককে গ্রেফতার করা হয়েছে। তবে মূল অভিযুক্ত সেনাকর্মী পঙ্কজ, মণীশ ও নিসু এখনও অধরা। শনিবরাই এদের ছবি প্রকাশ করেছিল পুলিস।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-পুড়ে ছাই বাগরি!


এদিকে, প্রশাসনের তরফে নির্যাতিতার মা-কে টাকা দিয়ে মুখ বন্ধ করার চেষ্টা হচ্ছে বলে অভিযোগ উঠল। ওই ছাত্রীর মা রবিবার সংবাদমাধ্যমে জানিয়েছেন, ‘গতকাল কয়েকজন সরকারি আধিকারিক ক্ষতিপূরণের চেক নিয়ে ঘরে এসেছিলেন। সেই চেক ফিরিয়ে দিচ্ছি। কোনও টাকা চাই না। আমরা ন্যায় বিচার চাই। ৫ দিন কেটে গিয়েছে কেউই গ্রেফতার হয়নি।’



উল্লেখ্য, গত বুধবার হরিয়ানার রেওয়ারিতে কোচিং থেকে ফেরার পথে তিন জন যুবক পথ আটকায় সিবিএসই পরীক্ষায় রাজ্যে প্রথম ওই ছাত্রী। এরপর তাকে তুলে নিয়ে গিয়ে একটি খেতের মধ্যে ধর্ষণ করা হয়। ওই ঘটনার তদন্তে নেমে পুলিস অভিযুক্তদের ধরতে ১ লাখ টাকা পুরস্কার ঘোষণা করে। পুলিস ইতিমধ্যেই ৩ অভিযুক্তের ছবি প্রকাশ করেছে। এদের একজন সেনাকর্মী।


আরও পড়ুন-বিজেপি কর্মী ত্রিলোচন মাহাতো খুনে গ্রেফতার তৃণমূলের প্রাক্তন জেলা সভাধিপতির ছেলে 


সেনাবাহনীর পক্ষ থেকেও অভিযুক্তকে আশ্রয় দেওয়া হবে না বলে জানানো হয়েছে। ওই সেনাকর্মী বর্তমানে কোটায় কর্মরত। জয়পুরে সেনা আধিকারিক লেফটেন্যান্ট জেনারেল চেরিস ম্যাথসন জানিয়েছেন, সেনাবাহিনী সব ধরনের সাহায্য করবে। তিন জানিয়েছেন, সেনাবাহিনী কোনও অপরাধীকে আশ্রয় দেয় না।