নিজস্ব প্রতিবেদন: একের পর এক প্রবীণ বিজেপি নেতার মৃত্যুতে বিস্ফোরক মন্তব্য করলেন বিজেপি সাংসদ প্রজ্ঞা ঠাকুর। সদ্যপ্রয়াত বিজেপি নেতা অরুণ জেটলির শোকসভায় গিয়ে দাবি করলেন, তুকতাক করে একের পর এক বিজেপি নেতাকে মেরে ফেলছে বিরোধীরা। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

 



গত কয়েক মাসে প্রয়াত হয়েছেন বেশ কয়েকজন প্রবীণ বিজেপি নেতার। তবে প্রত্যেকেরই মৃত্যু হয়েছে দীর্ঘ রোগভোগের পর। গত বছর ১২ নভেম্বর মৃত্যু হয় প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী অনন্ত কুমারের। চলতি বছর ১৭ মার্চ মৃত্যু হয় গোয়ার প্রাক্তন মুখ্যমন্ত্রী মনোহর পর্রীকরের। এর পর একে একে প্রয়াত হন প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী সুষমা স্বরাজ, মধ্যপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী বাবুলাল গৌর, প্রাক্তন কেন্দ্রীয় অর্থমন্ত্রী অরুণ জেটলি। প্রজ্ঞা ঠাকুরের দাবি, বিরোধীরা তুকতাক করে মেরে ফেলছে একের পর এক বিজেপি নেতাকে। 


প্রজ্ঞা জানান, লোকসভা নির্বাচনের প্রচার চলাকালীন তাঁর কাছে এসেছিলেন এক সন্ন্যাসী। তিনি জানান, বিজেপির কর্মঠ, দক্ষ নেতাদের ক্ষতি করতে তুকতাক করছে বিরোধীরা। তাঁকে সাবধানে থাকতেও পরামর্শ দেন ওই সন্ন্যাসী। তখন ব্যাপারটাকে  গুরুত্ব দিইনি। কিন্তু এখন যখন দেখছি বাবুলাল গৌর, সুষমা স্বরাজ, অরুণ জেটলির মতো নেতা একের পর এক চলে যাচ্ছেন, মনে হচ্ছে সন্ন্যাসী বাবার তো সত্যি কথাই বলেছিলেন। 


INX মিডিয়া-কাণ্ডে চিদম্বরমের আগাম জামিনের আবেদন খারিজ করল সুপ্রিম কোর্ট


দীর্ঘ রোগভোগের পর গত শনিবার দিল্লির এইমসে মৃত্যু হয় প্রাক্তন কেন্দ্রীয় অর্থমন্ত্রী অরুণ জেটলির। গত ৯ অগাস্ট শ্বাসকষ্ট নিয়ে এইমসে ভর্তি হয়েছিলেন তিনি। চিকিৎসকদের লাগাতার চেষ্টার পরেও অরুণ জেটলির শারীরিক অবস্থা ক্রমশ খারাপ হতে থাকে। শেষে ভেন্টিলেশনে রাখা হয় তাঁকে।