নিজস্ব প্রতিবেদন: আশার আলো থাকলেও চিন্তা কাটছে না প্রণব মুখোপাধ্যায়কে ঘিরে। এখনও সঙ্কটজনক দেশের প্রাক্তন রাষ্ট্রপতি। সেনা হাসপাতালের পক্ষ থেকে জানানো হয়েছে এখনও গভীর কোমায় আচ্ছন্ন প্রণব মুখোপাধ্যায়। সঙ্গে চলছে ফুসফুসের সংক্রমণের চিকিৎসাও।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

দেশের পোড় খাওয়া রাজনীতিবিদ তথা দেশের প্রাক্তন রাষ্ট্রপতির বয়স এখন ৮৪। সম্প্রতি দিল্লির সেনা হাসপাতালে মস্তিষ্কের অস্ত্রোপচার হয়েছে তাঁর। সেখানেই ধরা পড়েছিল তিনি করোনা আক্রান্ত। তার সঙ্গে রয়েছে একাধিক কো-মর্বিডিটি। সেটাই চিন্তার কারণ হয়ে উঠেছে চিকিৎসকদের। চিকিৎসকদের বিশেষ দল অবিরত খেয়াল রেখে চলেছে তাঁর।


আরও পড়ুন: করোনাকে স্থগিত রাখা যায় না, কিন্তু পরীক্ষাকে তো যায়! প্রথম দিনের অনশনে ৪,২০০ পড়ুয়া


সেনা হাসপাতাল থেকে আজ জানানো হয়েছে প্রণব মুখোপাধ্যায়ের শারীরিক অবস্থার আর অবনতি হয়নি। তাঁর শরীরের গুরুত্বপূর্ণ মাপকাঠিগুলিও নিয়ন্ত্রণের মধ্যেই রয়েছে। এখনও ভেন্টিলেশনেই রয়েছেন প্রাক্তন রাষ্ট্রপতি। বাবার শারীরিক অবস্থার খবর জানিয়ে কয়েক দিন আগে ছেলে অভিজিৎ মুখোপাধ্যায় টুইটে লিখছিলেন, "আপনাদের সকলের শুভ কামনা এবং চিকিৎকদের প্রচেষ্টায় বাবা এখন স্থিতিশীল। তাঁর শরীরের গুরুত্বপূর্ণ মাপকাঠিগুলি নিয়ন্ত্রণে রয়েছে। অবস্থার উন্নতি হচ্ছে। সকলের কাছে অনুরোধ আপনারা বাবার দ্রুত আরোগ্য কামনা করুন।" সেখান থেকেই প্রণব মুখোপাধ্যায়কে নিয়ে আশার আলো জ্বলেছে ১৩০ কোটি বুকে।