সংবাদদাতা : কোথাও বাবার লালসার শিকার হচ্ছে কিশোরী মেয়ে আবার কোথাও ধর্ষকের হাত থেকে নিস্তার মিলছে না ১০০ বছরের বৃদ্ধারও। আর এবার অন্তঃসত্ত্বা মহিলাকে পিটিয়ে মারার অভিযোগ উঠল পুলিসের বিরুদ্ধে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : ১০০ বছরের বৃদ্ধাকে ধর্ষণের অভিযোগ, গ্রেফতার যুবক 


ঘটনাস্থল উত্তর প্রদেশ। ওই রাজ্যেরই বরাবাঁকি জেলার মনকাপুরে ঘটে গেল এমনই এক নৃশংস ঘটনা। সূত্রের খবর, গত রবিবার বরাবাঁকির মনকাপুরের বেশ কয়েকটি জায়গায় বেআইনি মদের ঠেক ভাঙতে অভিযান চালায় সে রাজ্যের পুলিস। অভিযোগ, বেআইনি মদের কারবার চলছে, সেই অভিযোগেই রুচি রাওয়াত নামে এক মহিলার বাড়িতে হাজির হয় পুলিস।


রুচির বাড়িতেই বেআইনি মদের ঠেক রয়েছে, সেই অভিযোগেই ওই মহিলাকে প্রথমে শাসানি দেওয়া হয়। জানা যায়, রাওয়াত বাড়িতে পুলিস হাজির হলে, সেখান থেকে তড়িঘড়ি চম্পট দেন বাড়ির পুরুষরা কিন্তু, পালাতে পারেননি রুচি। এরপর তাঁকে টেনে হিঁচড়ে তাঁকে বাড়ি থেকে বের করে আনা হয়। অভিযোগ, এরপরই ওই মহিলাকে বেধড়ক মারধর করা হয়। বেধড়ক মারের চোটে ওই মহিলার শরীরের বিভিন্ন জায়গা থেকে রক্তক্ষরণ শুরু হয়। অন্তঃসত্ত্বা হওয়া সত্ত্বেও ওই মহিলার পেটে বার বার যোগীর পুলিস লাথি মারতে শুরু করে বলে অভিযোগ। ঘটনাস্থলেই ওই দলিত মহিলার মৃত্যু হয় বলে খবর।


আরও পড়ুন : এইচআইভি নিয়ে ৩২ মহিলার সঙ্গে সহবাস, গারদে যুবক 


স্থানীয় সূত্রে খবর, রুচি রাওয়াতের স্বামী স্থানীয় একটি ফার্মে কাজ করেন। রুচি কিংবা তাঁর স্বামী কেউই ওই ধরনের বেআইনি কাজকর্মের সঙ্গে যুক্ত নন বলেও পাল্টা দাবি করা হয়েছে। আর ওই ঘটনার খবর ছড়াতেই জল্পনা শুরু হয়েছে।


স্থানীয় পুলিস অফিসার সুশীল সিং জানিয়েছেন, বেআইনি মদের কারবার চলোর অভিযোগে ওই গ্রাম থেকে গ্রেফতার করা হয়েছে ৩ জনকে। পাশাপাশি এক মহিলার মৃত্যু হয়েছে বলেও খবর পাওয়া যাচ্ছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছেন তিনি।


প্রসঙ্গত, ২ সপ্তাহ আগে শ্রীদেবী নামে আরও এক দলিত মহিলাকে মারধরের ঘটনা ঘটে উত্তরপ্রদেশে। বুলন্দসার গ্রামে উঁচু জাতের মানুষের জলের বালতি ছোঁয়ায় ওই দলিত মহিলাকে মারধর করা হয় বলে অভিযোগ। ওই ঘটনার পর কয়েকদিন কাটতে না কাটতেই এবার ফের দলিত মহিলার মৃত্যু ঘিরে শোরগোল শুরু হয়েছে উত্তর প্রদেশে।