নিজস্ব প্রতিবেদন: দেবভূমি হরিদ্বারে বড়সড় সেক্স ব়্যাকেটের (Sex Racket) পর্দা ফাঁস করল পুলিস। জালে চক্রের মূলপাণ্ডা-সহ সাতজন। তাদের জিজ্ঞাসাবাদ করে আরও তথ্য পেতে চাইছে হরিদ্বার পুলিসের অ্য়ান্টি-হিউম্যান ট্র্যাফিকিং সেল (AHTC)।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

জানা গিয়েছে, চারজন তরুণী এবং তিনজন পুরুষকে গ্রেফতার করেছে পুলিস। যাদের মধ্যে একজন এই চক্রের পাণ্ডা। ধৃতের নাম পূজা। অভিযোগ, দিল্লিতে বসে হরিদ্বারের বিভিন্ন হোটেলে এই সেক্স ব়্যাকেট (Sex Racket) চালায় সে। কেবল দেবভূমি নয়, গোটা ভারতজুড়ে এই চক্র জাল বিস্তার করেছে বলে পুলিস সূত্রে খবর। হরিদ্বারের গোবিন্দপুরীর ওই হোটেলে অভিযানে চালান পুলিস আধিকারীকরা। একটি ঘরের মধ্যে অশ্লীল অবস্থায় বেশ কয়েকজন যুবক ও তরুণীদের দেখতে পান। ধৃতদের মধ্য়ে ২ জন পশ্চিমবঙ্গের তরুণী রয়েছে।   


পুলিসের কর্তা নরেন্দ্র সিং বিস্ত জানান, পূজা নামের ওই মহিলাই গোটা ব়্যাকেটটা পরিচালনা করত। তাকে সাহায্য করত আকাশ নামে এক যুবক। হোয়াটসঅ্যাপের মাধ্যমে কাস্টমারদের সঙ্গে যোগাযোগ করা হয়। সেখানেই সুন্দরী তরুণীদের ছবি চালাচালি হত। এরপর নির্দিষ্ট সময়ে হোটেল রুমে পৌঁছে যেত তরুণীরা। ধৃতদের জেরা করে এই চক্রের মূলে পৌঁছনোর চেষ্টা করছে পুলিস।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)