নিজস্ব প্রতিবেদন: মোদীকে নিয়ে রাহুল গান্ধীর ভবিষ্যতবাণী ফুত্কারে উড়িয়ে দিল বিজেপি। পাল্টা বিজেপির দাবি, নিজের কেন্দ্রেই হারবেন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী এবং তাঁর মা সনিয়া গান্ধী। বিজেপির মুখপাত্র অনিল বালুনি রবিবার বলেন, “প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে নিয়ে চিন্তা করার দরকার নেই রাহুলের। ২০১৯ লোকসভা নির্বাচনে নিজের পারফর্ম্যান্সে মন দিক।”


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন- ভাঙছে পিসি-ভাইপোর জুটি? মায়াবতীকে এনডিএ-তে আসার প্রস্তাব


কংগ্রেস সভাপতি রাহুল এবং সনিয়াকে কটাক্ষ করে বালুনি আরও বলেন, “নিজেদের কেন্দ্র আমেঠি ও রায়বেরেলি দুই কেন্দ্রেই হারবে রাহুল এবং সনিয়া। তাদের নিজেদের কেন্দ্রে কোনও কাজ করেনি। জনতা ক্ষোভে ফুঁসছে।”


আরও পড়ুন- ভাঙছে পিসি-ভাইপোর জুটি? মায়াবতীকে এনডিএ-তে আসার প্রস্তাব  


প্রসঙ্গত, বেঙ্গালুরুতে এক সংবাদিক বৈঠকে কংগ্রেস সভাপতি মোদীর জমানাকে তীব্র সমালোচনা করে বলেন, এ বার বিজেপি এমনভাবে হারবে, যা জনগণ কোনওদিন দেখেননি। কারণ, শক্তিশালী হচ্ছে বিরোধীরা। এ দিন বিরোধীদের ফের একবার একজোট হওয়ার বার্তা দেন রাহুল। তিনি বলেন, উত্তরপ্রদেশে তিনটি দল (সমাজবাদী পার্টি, বহুজন সমাজ পার্টি ও কংগ্রেস) এক জোট হলে খুব জোর ২টি আসন পাবে বিজেপি। এমনকী রাহুলের আরও দাবি, বারানসী থেকে এই তিন দলের বিরুদ্ধে নরেন্দ্র মোদী দাঁড়ালে, ডাহা হারবে। কার্যত এ দিন চ্যালেঞ্জই করে বসলেন কংগ্রেস সভাপতি।