নিজস্ব প্রতিবেদন: মুম্বই হামলার ১০ বছর পূর্তিতে কংগ্রেসকে আক্রমণ করতে ওই জঙ্গি হামলাকেই হাতিয়ার করলেন মোদী। তিনি বলেন, কংগ্রেস আমলেই মুম্বইয়ে জঙ্গি হামলা হয়েছিল। আর আমরা সার্জিক্যাল স্ট্রাইক করেছিলাম। এখন ওরা আমাদের দেশভক্তি শেখাচ্ছে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-বিদেশ থেকে ফিরল কত কালো টাকা, জানাতে অস্বীকার প্রধানমন্ত্রীর দফতরের


সোমবার রাজস্থানের আলওয়ারে প্রচার করছিলেন মোদী। সেখানেই কংগ্রেসকে তুলোধনা করেন তিনি। সার্জিক্যাল স্ট্রাইকের সময়ে কংগ্রেস তুমুল আক্রমণ করেছিল বিজেপিকে। পাক সীমানায় ঢুকে জঙ্গি ঘাঁটি ধ্বংস করার কথা বিশ্বাসই করতে চায়নি কংগ্রেস। এমনটাই অভিযোগ ছিল বিজেপির।


প্রধানমন্ত্রী এদিন বলেন, ভারতীয় সেনা যখন পাক সীমানায় ঢুকে সার্জিক্যাল স্ট্রাইক করেছিল তখন গোটা দেশ তাতে গর্ব অনুভব করেছিল। কিন্তু প্রশ্ন তুলেছিল কংগ্রেস। ওরা বলেছিল অপারেশনের ভিডিও ফুটেজ প্রকাশ করতে হবে। কমান্ডোরা কি প্রমাণ রাখার জন্য ক্যামেরা নিয়ে অপারেশনে যাবে! ভারত মুম্বই হামলার কথা ভুলবে না। ষড়যন্ত্রকারীরা শাস্তি পাবেই।


আরও পড়ুন-'অনুব্রত মণ্ডলকে সরাতে হবে', ৫০ লাখের সুপারি বিজেপির!


নির্বাচনী প্রচারে কংগ্রেসকে একপ্রকার ফালাফালা করে ফেলছেন মোদী। তাঁর মায়ের নামে প্রশ্ন তোলা, বাবার কথা তোলা নিয়ে তাঁর নিশানায় এখন খোদ ‘নামদার’ রাহুল গান্ধী।  মোদীর দাবি, নামদারের ইশারাতেই তাঁকে কুরুচিকর আক্রমণ করছে কংগ্রেস।


রাহুল গান্ধীর বিদেশে ছুটি কাটানোর কথা টেনেও তিনি তাঁকে নিশানা করেন। বলেন, আমাকে কখনও ছুটি কাটাতে দেখেছেন! কখনও শুনেছেন আমি এক সপ্তাহের জন্য নিরুদ্দেশ হয়ে গিয়েছি! দেখবেন না। যা করি তার হিসেব দিতে পারি।