ওয়েব ডেস্ক : কংগ্রেসের সহ সভাপতি রাহুল গান্ধী কেন এসপিজি (স্পেশাল প্রোটেকশন গ্রুপ) নিরাপত্তা নেন না? কেন এসপিজির নিরাপত্তা বলয়ের মধ্যে থাকেন না রাহুল? কোথায় যান তিনি? লোকসভায় এবার এমনই প্রশ্ন তুললেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং। তবে গুজরাটের বানাসকান্থায় কংগ্রেসের সহ সভাপতির গাড়িতে হামলার পর তার বিরুদ্ধে উপযুক্ত পদক্ষেপ নিয়েছে গুজরাট সরকার। রাহুল গান্ধীর গাড়ির ওপরে হামলায় অভিযুক্ত একজনকে গ্রেফতারও করা হয়েছে জানিয়েছেন রাজনাথ সিং।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

উল্লেখ্য, গুজরাটের বানাসকান্থায় সম্প্রতি বন্যা দুর্গতদের সঙ্গে দেখা করতে যাওয়ার সময় রাহুল গান্ধীর কনভয় আটকে দেওয়া হয়। রাহুল গান্ধীর গাড়ি আটকে বিজেপির কর্মী-সমর্থকরা রীতিমত বিক্ষোভ শুরু করে দেন। ওই ঘটনার পর থেকেই জোর সমালোচনা শুরু হয়। রাহুল গান্ধীর কনভয়ে হামলার ঘটনায় কেন অভিযুক্তদের গ্রেফতার করা হচ্ছে না, প্রশ্ন তোলে কংগ্রেস।


এদিকে, রাহুল গান্ধীর কনভয়ে হামলার ঘটনায় কংগ্রেসের চাপের মুখে পড়ে এবার মুখ খুললেন কেন্দ্রীয় মন্ত্রী রাজনাথ সিং। তিনি বলেন, রাহুল যেদিন বানাসকান্থায় যান, সেদিন সেখানে নিরাপত্তা রক্ষীরা মোতায়েন ছিলেন। তা সত্ত্বেও রাহুল কেন নিরাপত্তা নেননি? তিনি দাবি করেন, রাহুল গান্ধীর নিরাপত্তায় পুলিশ মোতায়েন করা হয়েছিল। কিন্তু, তিনি বুলেটপ্রুফ গাড়ি কেন নেননি বলেও প্রশ্ন তোলেন রাজনাথ।


প্রসঙ্গত, মোদীর রাজ্যে রাহুল গান্ধীর কনভয়ের হামলার ঘটনায় মোটের উপর অক্ষতই ছিলেন কংগ্রেসের সহ সভাপতি। আঘাত লেগেছিল নিরাপত্তারক্ষীদের। তারপরই টুইট্যারে গর্জন করে রাহুল বলেন, পাথর ছুঁড়ে এভাবে তাঁদের বিরত করা যাবে না।