ওয়েব ডেস্ক : গুরমিত রাম রহিম সিং-কে ধর্ষণ মামলায় দোষী সাব্যস্ত করার পর থেকেই জ্বলতে শুরু করেছে পঞ্জাব, হরিয়ানা। কিন্তু, তারমধ্যেই রাম রহিমকে নিয়ে বিভিন্ন রকমের জল্পনা শুরু করেছে ছড়াতে। আর ওই সমস্ত জল্পনার মধ্যেই রয়েছে রাম রহিমের দত্তক কন্যা হানিপ্রীতের বিষয়টি।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

রিপোর্টে প্রকাশ, রাম রহিম সিং দোষী সব্যস্ত হওয়ার পর তাঁর হেলিকপ্টারে ছিলেন হানিপ্রীত। পাশাপাশি রাম রহিম নাকি জেলের মধ্যে থাকার সময়, সঙ্গী হিসেবেও চাইছেন হানিপ্রীতকে। কিন্তু, বন্দির সঙ্গে কাউকে সঙ্গী হিসেবে দেওয়া হবে না বলে জেলের আধিকারিকরা জানিয়েছেন। আর রাম রহিমের সেই আবদার বাতিল হওয়ার পরই নাকি দায়িত্বে থাকা আধিকারিকদের বদলি করে দেওয়া হবে বলেও দেওয়া হয়েছে হুমকি।


জানা যায় ২০০৯ সালে হানিপ্রীত নামে ওই মহিলাকে দত্তক নেন গুরমিত রাম রহিম সিং। কিন্তু, ‘রক স্টার বাবা’ গুরমিতের সঙ্গে নাকি হানিপ্রীতের অবৈধ সম্পর্ক রয়েছে। এমনই অভিযোগ করেন হানিপ্রীতের স্বামী বিশ্বাস গুপ্তা। ২০১১ সালে হানিপ্রীতের সঙ্গে নাকি ডেরা সচ্চা সওদা প্রধানের অবৈধ সম্পর্ক গড়ে ওঠে। কিন্তু, লোকসমাজে যাতে গুরমিতের সেই কীর্তি না জানাজানি হয়, তার জন্য নাকি হানিপ্রীতকে দত্তক নেন গুরমিত। এমনই দাবি করেছেন বিশ্বাস গুপ্তা।


শোনা যাচ্ছে, গুরমিতের পর নাকি হানিপ্রীতই ডেরা প্রধান হচ্ছেন। কারণ, ট্যুইটার, ফেসবুকে নাকি দিনের পর দিন ধরে হানিপ্রীতের ফলোয়ারের সংখ্যা বাড়ছে। আর সেই কারণেই নাকি গুরমিতের ভক্তদের মধ্যে হানিপ্রীতই রয়েছেন সবার আগে।