নিজস্ব প্রতিবেদন: শনিবার জম্মু ও কাশ্মীরের রামবনে ৩ জঙ্গিকে খতম করে পণবন্দি লোকজনকে উদ্ধার করেছে সেনা। এদিন সেনাবাহিনীর তাড়া খেয়ে একটি বাড়িতে ঢুকে পড়ে ওই ৩ জঙ্গি। বাড়ির এক বৃদ্ধকে আটকে রেখে সেনার সঙ্গে গুলির লড়াই শুরু করে দেন জঙ্গিরা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-বিরল অস্ত্রোপচার, কিশোরীর পেট থেকে বেরিয়ে এল প্রায় ১ কেজি ওজনের চুল


আটক লোকজনকে ছাড়িয়ে আনতে জঙ্গিদের সুযোগ দেন সেনাবাহিনীর জওয়ানরা। জঙ্গিদের আত্মসমর্পণ করার সুযোগ দেন রামবনের এসএসপি অনিতা শর্মা। ঘর থেকে বেরিয়ে আসার জন্য তিনি জঙ্গিদের ১৫ মিনিট সময দেন। ওসামা নামে এক জঙ্গির উদ্দেশ্যে লাউড স্পিকারে সে কথাই বলতে থাকেন তিনি। সেই ভিডিয়ো প্রকাশ করেছে সংবাদসংস্থা এএনআই।



এদিন ২৪৪ নম্বর জাতীয় সড়কে একটি গাড়ি থামানোর চেষ্টা করে জঙ্গিরা। গাড়িটি তাদের এড়িয়ে পালিয়ে যায়। এরপরেই গাড়ির চালক খবর দেন সেনার ক্যুইক রেসপন্স টিমকে। এরপর ওইসব জঙ্গিদের সন্ধানে তল্লাশিতে নামে সেনা।



আরও পড়ুন-পার্ক সার্কাসের পানশালায় জুয়ার আসর থেকে গ্রেফতার আরসালানের মালিক


সেনা, বিএসএফ ও জম্মু-কাশ্মীর পুলিসের জওয়ানার ওই তিন জঙ্গিকে তাড়া করে। এতেই রামবলেন বাতোতের এক কেবল অপারেটরের বাড়িতে গিয়ে আশ্রয় নেয় জঙ্গিরা। বাড়ির সবাইকে ছেড়ে দিলেও এক বৃদ্ধকে আটকে রাখে জঙ্গিরা। শুধু তাই নয়, আত্মসমর্পণের কথা অগ্রাহ্য করে তারা সেনাকে লক্ষ্যকে গুলি চালাতে থাকে। পাল্টা গুলিতে মারা যায় ওই তিন জঙ্গি।