পার্ক সার্কাসের পানশালায় জুয়ার আসর থেকে গ্রেফতার আরসালানের মালিক

গত ১৭ অগাস্ট শেক্সপিয়র সরণিতে বেপরোয়া গাড়ি চালিয়ে একটি মার্সিডিজ বেঞ্জ গাড়িকে ধাক্কা মারে আখতার পারভেজের ছেলে রাঘিবের জাগুয়ায়। 

Updated By: Sep 29, 2019, 10:22 AM IST
পার্ক সার্কাসের পানশালায় জুয়ার আসর থেকে গ্রেফতার আরসালানের মালিক
অর্ণবাংশু নিয়োগী

নিজস্ব প্রতিবেদন: ছেলের কেলেঙ্কারির পর এবার বাবা। শনিবার গভীর রাতে কলকাতার একটি পানশালায় জুয়ার ঠেক থেকে গ্রেফতার আরসালান রেস্তঁরা চেনের মালিক মালিক আখতার পারভেজ।

আরও পড়ুন-নারদে ১ কোটি ৭০ লক্ষ কে, কাকে দিচ্ছিলেন? মুকুল-মির্জাকে বসিয়ে জানতে চাইল সিবিআই

পানশালায় জুয়ার আসরের বিরুদ্ধে শনিবার বিশেষ অভিযান চালায় শেক্সপিয়র সরণি ও বেনিয়াপুকুর থানার পুলিস। অভিযান চালানো হয় পার্ক সার্কাস ও বেনিয়াপুকুরের বেশ কয়েকটি পানশালায়। তাতেই হাতেনাতে ধরা পড়ে যান আখতার পারভেজ-সহ মোট ১০ জন।

পুলিস সূত্রে খবর, পার্ক সার্কাসের একটি পানশালা থেকে গ্রেফতার করা হয়েছে আখতার পারভেজকে। একটি জুয়ার আসরেই আখতার পারভেজকে পাকড়াও করে পুলিস। উদ্ধার হয়েছে বিপুল টাকা।

গত ১৭ অগাস্ট শেক্সপিয়র সরণিতে বেপরোয়া গাড়ি চালিয়ে একটি মার্সিডিজ বেঞ্জ গাড়িকে ধাক্কা মারে আখতার পারভেজের ছেলে রাঘিবের জাগুয়ায়। ওই ঘটনায় মৃত্যু হয় ২ বাংলাদেশির।

আরও পড়ুন-সব রাজনৈতিক দল টাকা নেয়, নারদকাণ্ডে টাকা নেওয়ার কথা কার্যত স্বীকার কাকলির

ঘটনার রাতে প্রবল গতিতে রাঘিব গাড়ি চালিয়ে আসছিলেন পার্ক সার্কাসের দিকে। সে সময় শেক্সপিয়র সরণি থানার কাছে দাঁড়িয়ে থাকা একটি মার্সিডিজকে ধাক্কা মারে রাঘিবের জাগুয়ার। প্রবল ধাক্কায় মার্সিডিজের গাড়ির দরজা দুমড়ে যায়। গাড়িটি গিয়ে ধাক্কা মারে একটি পুলিস কিয়স্কে। তার পাশেই দাঁড়িয়েছিলেন ২ বাংলাদেশি। কিয়স্ক উল্টে চাপা পড়ে যান দুজন। ওই ঘটনায় এখনও জেলে রয়েছে রাঘিব ও পারভেজের অন্য ছেলে আরসালান। সেই ঘটনার রেশ মিলিয়ে যাওয়ার আগেই আখতার পারভেজের এই কাণ্ড।

.