জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্য়ুরো: রাজস্থানের রণথম্বোর ন্যাশনাল পার্ক তাঁদের শ্বাসরুদ্ধকর পরিবেশ নিয়ে সবসময়ই গর্ব করে। এই পার্ক পাখি এবং প্রাণীদের বিভিন্ন পরিসরের পর্যবেক্ষণের জন্য একটি সুন্দর পরিবেশ প্রদান করে।রণথম্ভোর বাঘ দেখার জন্য ভারতের অন্যতম প্রধান গন্তব্য হিসাবে এর মর্যাদা ধরে রেখেছে। সম্প্রতি, রণথম্ভোর ন্যাশনাল পার্ক এবং টাইগার রিজার্ভে একটি কুমির শিকারের সঙ্গে রিদ্ধি নামে একটি বিখ্যাত বাঘিনী এবং তার তিনটি শাবকের অসাধারণ দৃশ্যের একটি ভিডিও ভাইরাল হয়েছে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: Murder Express: খুন এক্সপ্রেস! ভাষার ভুল অনুবাদে মুখ পুড়ল ভারতীয় রেলের....
জাতীয় উদ্যানের আধিকারিকদের মতে, এই এলাকার জোন থ্রি-এ ১৪ এপ্রিল কুমিরটি মারা গিয়েছিল। ১৫ এপ্রিল, জাতীয় উদ্যানের তত্ত্বাবধায়করা ইনস্টাগ্রামে বাঘের কুমিরের উপর হামলে পড়ার একটি ভিডিও আপলোড করেছিলেন। এই ভিডিয়োতে দেখতে পাওয়া যাচ্ছে যে দুটি বাঘ ওই শিকার করা কুমিরটিকে খাচ্ছে। তাদের তীক্ষ্ণ দাঁত দিয়ে, দুটি বাঘ কুমিরের মাংস ছিঁড়ে ফেলে, যা প্রত্যক্ষ করার জন্য একটি অনন্য দৃশ্য ছিল।



“রনথম্ভোরের বিখ্যাত বাঘিনী রিদ্ধি এবং তার তিনটি শাবক রবিবার, এপ্রিল ১৪, ২০২৪ এ জোন 3-এ একটি কুমির শিকার করেছিল,” পোস্টের সঙ্গে ক্যাপশনে লেখা আছে।ভিডিওটি সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে ২৬০০০ এরও বেশি ভিউ পেয়েছে।
একজন ব্যবহারকারী লিখেছেন, "শুধু মাছলির বংশেরই সাহস আছে তাদের বাচ্চাদের জন্য এই গুরুপাক খাবার আনার।"


 


আরও পড়ুন: Baba Ramdev | Supreme Court of India: আপনি একেবারেই নিরপরাধ নন, সুপ্রিম কোর্টের বাণে বিদ্ধ বাবা রামদেব!
রিপোর্ট অনুসারে, ঋদ্ধির দিদিমা অর্থাৎ মাছলি এর আগে একটি ১৪ ফুট লম্বা কুমির মেরেছিলেন। অন্য একজন ব্যবহারকারী বলেছেন, "এই প্রথম আমরা বাঘকে কুমিরকে খেতে দেখছি।"
“মাছলির উত্তরাধিকার অব্যাহত রয়েছে,” অন্য একজন ব্যবহারকারী বলেছেন।



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)