নিজস্ব প্রতিবেদন- আরব থেকে আসছে টাকা। তার পর সেই টাকা বিলিয়ে দেওয়া হচ্ছে এদেশের মুসলিম সম্প্রদায়র কিছু মানুষের মধ্যে। তাঁদের টার্গেট হচ্ছে হিন্দু মেয়েরা। ব্রাক্ষ্ণণ, বৈশ্য, শুদ্র মেয়েদের ১০ থেকে ২৫ লাখ টাকা করে দেওয়া হচ্ছে। তাদের ধর্ম পরিবর্তনের প্রস্তাব দেওয়া হচ্ছে। এমনই বিস্ফোরক মন্তব্য করে ফের আলোচনার কেন্দ্রে বিশ্ব হিন্দু পরিষদের নেত্রী সাধ্বী প্রাচী। সারা দেশে লভ জিহাদের বাড়বাড়ন্ত নিয়ে আলোচনা চলছে চারপাশে। একের পর এক রাজ্য সরকার লভ জিহাদ রুখতে কড়া পদক্ষেপ নিচ্ছে। অসম থেকে শুরু করে উত্তরপ্রদেশ, একের পর এক লভ জিহাদের ঘটনা সামনে আসছে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

কিছুদিন আগে ফরিদাবাদের বল্লভপুরে নিকিতা তোমর নামের এক কলেজছাত্রীকে দিনের আলোয়, প্রকাশ্য রাস্তায় গুলি করে খুন করে তৌসিফ নামের এক যুবক। পরে নিকিতার বাড়ির লোক দাবি করে, তৌসিফ তাঁদের মেয়েকে ধর্ম পরিবর্তনের জন্য চাপ দিচ্ছিল। এমনকী তৌসিফের মা-ও নিকিতাকে ধর্ম পাল্টে নিকাহ্ করার জন্য চাপ দিত বলেও অভিযোগ ছিল। এই ঘটনার কড়া নিন্দা করতে গিয়ে সাধ্বী প্রাচী বলেন, টাকা দিয়ে হিন্দু মেয়েদের ধর্ম পরিবর্তনের চেষ্টা করছে কিছু মানুষ। সেই টাকা আসছে আরব থেকে। এখনই এসব বন্ধ করা না গেলে দেশে হিন্দুদের ভবিষ্যত অন্ধকার বলেও দাবি করেন সাধ্বী প্রাচী।


আরও পড়ুন-  ৫০০ বছরের অপেক্ষার অবসান! দীপাবলিতে রাম জন্মভূমিস্থলে জ্বলে উঠবে ৫ লাখ প্রদীপ


সাধ্বী প্রাচীর এমন উস্কানিমূলক মন্তব্যকে অবশ্য সমর্থন করেননি অখিল ভারতীয় আখারা পরিষদের মহন্ত নরেন্দ্র গিরি। হিন্দু সাধু ও সাধ্বীদের অ্যাপেক্স বডি-র প্রধান তিনি। নরেন্দ্র গিরি বলেছেন, সাধ্বী প্রাচীর এমন উস্কানিমূলক কথা বলা উচিত হয়নি। এদিকে সাধ্বী প্রাচী দাবি করেছেন, লভ জিহাদের সঙ্গে যারা যুক্ত তাদের যেন প্রকাশ্যে ফাঁসি দেওয়ার ব্যবস্থা করা হয়। নরেন্দ্র গিরি অবশ্য বলেছেন, লভ জিহাদ দেশে এখন বড় সমস্যা। আর এই সমস্যা নিয়ে বিভিন্ন রাজ্যের সরকারের পদক্ষেপ উচিত।