নিজস্ব প্রতিবেদন: করোনা আক্রান্ত হয়েছিলেন কংগ্রেসের অন্তর্বর্তীকালীন সভানেত্রী সোনিয়া গান্ধী। তবে রবিবার করোনা সংক্রান্ত সমস্যার কারণে সোনিয়া গান্ধীকে ভর্তি করা হল গঙ্গারাম হাসপাতালে। খবর পেয়েই সোনিয়ার দ্রুত আরোগ্য কামনা করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। হাসপাতাল সূত্রে খবর, আপাতত সোনিয়া গান্ধীর শারীরিক অবস্থা স্থিতিশীল।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

কংগ্রেসের তরফে দলের মুখপাত্র রণদীপ সুরজেওয়ালা টুইট করেছেন,'করোনা সংক্রান্ত সমস্যার কারণে সোনিয়া গান্ধীকে গঙ্গারাম হাসপাতালে ভর্তি করা হয়েছে। বর্তমানে সুস্থই রয়েছেন সোনিয়াজি। তবে আপাতত তাঁকে হাসপাতালেই থাকতে হবে।'



এদিকে, সোনিয়া গান্ধীর দ্রুত আরোগ্য কামনা করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। টুইট করে মমতা বন্দ্যোপাধ্যায় লিখেছেন, 'খবর পেলাম করোনা সংক্রান্ত সমস্যার কারণে সোনিয়া গান্ধীকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। আমরা সবাই ওঁর দ্রুত আরোগ্য কামনা করি। চাই উনি দ্রুত কাজে ফিরুন।'


উল্লেখ্য, গত ২ জুন করোনা পজিটিভ হন সোনিয়া গান্ধী। সেই কারণে তিনি ইডির হাজিরার জন্য সময়ও চেয়েছিলেন। এরপরই ইডি তাঁকে ২৩ জুন হাজিরার জন্য ফের একবার নোটিস পাঠায়। 


আরও পড়ুন-পানিহাটি দণ্ড মহোৎসবে চরম 'বেনিয়ন', ৩ জনের মৃত্যুর কয়েক ঘণ্টায় ফের খুলল মেলা, শুরু খিচুড়ি বিতরণও


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)