জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কোভিডের কঠিন সময়ে বলিউড অভিনেতা সনু সুদের অপরিসীম সাহায্যের কথা মনে রাখেননি এমন মানু খুঁজে পাওয়া দুর্লভ। কখনও খাবার দিয়ে, কখনও হাসপাতালে ভর্তি করে তো কখনও পরিযায়ী শ্রমিকদের নিজের উদ্যোগে বাড়ি ফেরানো, সনু সুদ সত্যিই মসীহার কাজই করেছেন। আরও একবার তাঁরই উপস্থিত বুদ্ধির জোরে প্রাণ বাঁচল সাধারণের।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন, Mamata In Meghalaya: গুয়াহাটি থেকে গোটা উত্তরপূর্ব ভারতকে একজন চালাবেন! মেঘালয়ে কাকে নিশানা মমতার?


একজাতীয় সংবাদ মাধ্যমের রিপোর্ট অনুযায়ী, অভিনেতা সম্প্রতি দুবাই থেকে ফিরেছিলেন এবং ইমিগ্রেশন সেন্টারে এক অপ্রত্যাশিত পরিস্থিতি তৈরি হয়। তবে সোনু সুদের দ্রুত সমাধান সেই ব্যক্তির জীবন বাঁচাতে সাহায্য করে। ইমিগ্রেশন কাউন্টারে অপেক্ষারত ছিলেন সেখানেই সোনু দেখেন একজন মধ্য বয়সী ব্যক্তি জ্ঞান হারিয়েছেন। সোনু সময় নষ্ট না করে কুশনে মাথা উঁচু করে রেখে কার্ডিওপলমোনারি রিসাস (সিপিআর) শুরু করেন। কয়েক মিনিট পর সেই ব্যক্তি চেতনা ফিরে পান।


ততক্ষণে ইমিগ্রেশন অফিসার ও সাধারণ জনগণ অভিনেতাকে ধন্যবাদ জানাতে শুরু করেছেন। জীবন বাঁচানোর জন্য সিম্বা অভিনেতাকেও ধন্যবাদজ্ঞাপন করেন ওই অসুস্থ ব্যক্তিও। অন্যদিকে, ইনস্টাগ্রামে সোনুর একটি ভিডিও ভাইরাল হয়েছে। সেখানে দেখা যাচ্ছে একটি চায়ের দোকানে দাঁড়িয়ে সোনু। সেখানেই এক ব্যক্তি গুটখা চিবোচ্ছিলেন। তাঁকে গুটখা ফেলিয়ে অভিনেতা বোঝান কেন এই জিনিগুলি স্বাস্থ্যের পক্ষে ক্ষতিকর। এমনকী পানের দোকানেও বলে দেন এরপর গুটখা চাইলেও যেন ওই ব্যক্তিকে না দেওয়া হয়। অভিনেতার চিন্তা তারও পরিবার রয়েছে। 



(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)