জি ২৪ ঘণ্টা ডিজিটা ব্যুরো: স্পেন থেকে স্বামীর সঙ্গে এসে বাইকে চড়ে ঘুরছিলেন ভারত। বেড়ানোর সেই অভিজ্ঞতা বদলে গেলে ভয়ংকর অভিজ্ঞতায়। শুক্রবার রাতে ঝাড়খণ্ডের দুমকার কাছাকাছি হাঁসাডিয়া নামে একটি জায়গায় ক্যাম্প করে রাত কাটাচ্ছিলেন ওই দম্পতি। সেই সময় এলাকায় ৭-৮ যুবক এসে ওই মহিলাকে গণধর্ষণ করে বলে অভিযোগ। এমনটাই খবর সংবাদসংস্থা সূত্রে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন- সুদীপ নয় উত্তর কলকাতায় মহিলা মুখের দাবি কুণালের, নজরে কে?


বাংলাদেশ থেকে বাইকে চড়ে ওই স্প্যানিশ দম্পতি বিহার হয়ে নেপাল যাচ্ছিলেন। তখনই ওই ঘটনা ঘটে। জারমন্ডির সাব ডিভিশনাল অফিসার সন্তোষ কুমার সংবাদমাধ্য়মে বলেন, ওই ঘটনা নিয়ে বিস্তারিত পরে জানানো হবে। ইতিমধ্যেই ৩ জনকে গ্রেফতার করা হয়েছে। বাকীদের ধরতে তল্লাসি চলছে। নির্যাতিতার চিকিত্সা চলছে স্থানীয় একটি হাসপাতালে।


দুমকার পুলিস সুপার এক সর্বভারতীয় সংবাদমাধ্যমে বলেছেন, ঘটনার দিন রাত সাড়ে দশটা থেকে এগারোটার মধ্যে ওই মহিলা একটি টহলদারি পুলিস ভ্যানকে থামান। পুলিসের সাহায্য চান। তাঁর শরীরে কিছু ছড়ে যাওয়ার দাগ রয়েছে। পুলিস তাঁকে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যায়। সেখানেই তিনি চিকিত্সককে বলেন যে তাঁকে ধর্ষণ করা হয়েছে। আমরা এনিয়ে তদন্ত করছি।


এদিকে, ওই ঘটনা নিয়ে রাজনৈতিক চাপানউতোর শুরু হয়ে গিয়েছে রাজ্যে। রাজ্য বিজেপির সাংসদ নিশিকান্ত দুবে বলেন, 'এরাজ্যে আদিবাসী বা দলিত কেউই নিরাপদ নন। এবার বিষয়টি আন্তর্জাতিক হয়ে গেল। এক স্পানিশ দম্পতি এলাকায় বেড়াতে এসেছিলেন। এখন দাবি করা হচ্ছে ওই মহিলাকে গণধর্ষণ করা হয়েছে। মুখ্যমন্ত্রী চম্পাই সোরেনকে বলব রাজ্যের আইন শৃঙ্খলার উপরে জোর দিন।'


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)