নিজস্ব প্রতিবেদন: জম্মু-কাশ্মীরের (Jammu and Kashmir) শ্রীনগরে (Srinagar) বড়সড় জঙ্গি হানা (Srinagar Terrorists Attacks)। স্কুলে ঢুকে এলোপাথাড়ি গুলি জঙ্গিদের (Srinagar Terrorists Attacks)। পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে স্কুলের প্রিন্সিপ্যাল এবং এক শিক্ষককে গুলি। ঘটনাস্থলেই দু'জনের মৃত্যু হয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে গিয়েছে সেনা। গত ৩ দিনে এই নিয়ে কাশ্মীরে ৫ জন সাধারণ মানুষের মৃত্যু হল। 



COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


বৃহস্পতিবার সকালে ঘটনাটি ঘটেছে শ্রীনগরের সাফা কাদাল (Safa Kadal) এলাকায়। মৃত প্রিন্সিপ্য়ালের নাম সুপিন্দার কৌর এবং শিক্ষকের নাম দীপন চাঁদ। মৃতরা দু'জনেই আসোচিবাগ এলাকার বাসিন্দা। আহত অবস্থায় তাঁদের SKIMS হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসকরা তাঁদের মৃত বলে ঘোষণা করেন। ঘটনার নিন্দা করেছেন জম্মু-কাশ্মীরের প্রাক্তন মুখ্যমন্ত্রী উমর আব্দুল্লা (Omar Abdullah)। ইতিমধ্যে স্কুলটি ঘিরে ফেলেছেন নিরাপত্তারক্ষীরা। 



মঙ্গলবার শ্রীনগরের ইকবাল পার্ক এলাকায় এক ফার্মেসি মালিককে গুলি করে হত্যা করে জঙ্গিরা। চলতি বছরে এই নিয়ে ২৩ জন সাধারণ মানুষকে টার্গেট করল জঙ্গিরা। যাঁদের মধ্যে ৮ জন শ্রীনগরের, ৪ জন পুলওয়ামার, ৪ জন অনন্তনাগের, ৩ জন কুলগামের, ২ জন বারামুলা বুদগাম এবং বান্দিপোরায় ১ জন করে মৃত্যু।