নিজস্ব প্রতিবেদন: এনডিএর নির্বাচনী প্রতিশ্রুতি মতই ফের বিহারের মুখ্যমন্ত্রী হচ্ছেন নীতীশ কুমার। রবিবার পাটনায় এনডিএর বৈঠকে তা ঠিক হয়ে যায়। পাশাপাশি, কাটিহারের বিধায়ক তারকিশোর প্রসাদকে বিধানসভায় বিজেপির নেতা নির্বাচন করা হয়েছে। একইসঙ্গে তারকিশোরকেই উপ-মুখ্যমন্ত্রী নির্বাচন করেছে এনডিএ। এমনটাই খবর সংবাদমাধ্যম সূত্রে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-সৌমিত্রর প্রয়াণে বাংলায় শোকবার্তা প্রধানমন্ত্রীর, টুইট শাহ-নাড্ডার
 
বিহারের উপমুখ্যমন্ত্রী হিসেবে এতদিন দায়িত্ব পালন করে এসেছেন সুশীল কুমার মোদী। তাহলে তাঁর কী হবে! সূত্রের খবর, তাঁকে কেন্দ্রীয় মন্ত্রী করছে বিজেপি। তবে এনিয়ে দলের তরফে কোনও কিছু জানানো হয়নি।



তারকিশোর প্রসাদ এনিয়ে সংবাদসংস্থাকে বলেন, এ ব্যাপারে কোনও কথা বলতে পারব না। তবে আমাকে যে দায়িত্ব দেওয়া হয়েছে তা পালন করব।


বিধানসভা নির্বাচনের আগে রাজ্য বিধানসভায় বিজেপির নেতা ও রাজ্যের উপমুখ্যমন্ত্রী ছিলেন সুশীল কুমার মোদী। প্রসাদের নির্বাচন নিয়ে বলেন, তারকিশোরকে সর্বসম্মতভাবে বিজেপির নেতা নির্বাচন করা হয়েছে।



আরও পড়ুন-অন্তিম শয়ানে 'অপু', শেষযাত্রায় সৌমিত্র, বাঁধভাঙা আবেগে চিরবিদায়


উপ মুখ্যমন্ত্রীর পদ চলে যাওয়ায় রাজ্য রাজনীতিতে একাধিক জল্পনা শুরু হয়ে যায়। তবে সেসবকে গুরুত্ব না দিয়ে সুশীল কুমার মোদী টুইট করেন, গত ৪০ বছরের রাজনৈতিক জীবনে বিজেপি ও সংঘ পরিবার আমাকে অনেক কিছুই দিয়েছে। যে দায়িত্ব আমাকে দেওয়া হবে তা পালন করার চেষ্টা করব। পার্টিকর্মির পদ কেউ কেড়ে নিতে পারবে না।