জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: যত ঘটনা উত্তর প্রদেশেই। কিছুদিন আগে এক শিক্ষিকা স্কুলে ফেসিয়াল করছিলেন। তার হাতে কামড়ে দিয়েছিলেন প্রধান শিক্ষিকা। এবার অন্য কাণ্ড। শিক্ষিকাকে ছেড়ে কথা বললেন না স্কুলের প্রিন্সিপ্যাল। স্কুলের এক শিক্ষিকা দেরিতে এসেছিলেন। প্রিন্সিপ্যাল এতকটাই রেগে গেলেন যে তিনি বেধড়ক মারধর করলেন তাঁকে। তাঁর গালে খামচে দিলেন। সেই ভিডিয়ো ভাইরাল হয়ে গেল সোশ্যাল মিডিয়ায়।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-'বিদ্রোহী'র সঙ্গে ব্রাত্য-ডেরেক বৈঠক, কুণালের কণ্ঠে 'আহা কী আনন্দ আকাশে বাতাসে'...


আগ্রার সিগানা গ্রামে এক জুনিয়র হাইস্কুলের ঘটনা। সেই স্কুলের প্রিন্সিপ্যাল গুঞ্জন চৌধুরী নামে ওই শিক্ষিকাকে শুধু মারধরই করলেন না, ওই শিক্ষিকার পোশাকও ছিঁড়ে দেন, তাঁর চোখে খিমচে দেন। অন্যান্য শিক্ষকরা প্রিন্সিপ্যালতে কোনও মতে ছাড়িয়ে আনেন।



অন্যান্য শিক্ষকদের সঙ্গে চেয়ারে বসেছিলেন ওই শিক্ষিকা। সেখানেই তিনি প্রিন্সিপ্যালের সঙ্গে তিনি তর্কাতর্কিতে জড়িয়ে পড়েন।  তিনি শিক্ষিকা জামা ধরে টান দেন। আক্রান্ত হয়ে শিক্ষিকাও নিজেকে ছাড়ানোর চেষ্টা করেন। পাশ থেকে কাউকে বলতে শোনা যায় ম্যাডামজি এসব আপনাকে শোভা পায় না। ভিডিয়ো হচ্ছে।


এখানেই শেষ নয়, স্কুলের সেষেও দুজন ঝগড়ায় জড়িয়ে পড়েন। একে অপরকে নির্লজ্জ মহিলা বলে গালিগালাজ করেন। শিক্ষিকা বলেতে থাকেন মেরে দেখা। দেখব তুই ও তোর ড্রাইভার কী করতে পারিস! উল্টো প্রিন্সিপ্যাল বলেন, এখানে কোনও দাদাগিরি চলবে না। এদিকে, শেষপর্যন্ত ওই শিক্ষিকার বিরুদ্ধে পুলিসে এক অভিযোগ দায়ের করেন ওই প্রিন্সিপ্যাল।


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)