ওয়েব ডেস্ক: অন্তরা খুনের একমাসের মধ্যে ফের তথ্য প্রযুক্তি কর্মী খুন। এবারও সেই পুনে। অফিসের মধ্যে অফিসেরই নিরাপত্তী রক্ষীর হাতে খুন হয়ে গেলেন বছর পঁচিশের IT কর্মী  K রসিলা রাজু। গতকাল রাতে কনফারেন্স রুম থেকে উদ্ধার হয় রসিলার দেহ। মূল অভিযুক্ত অফিসেরই নিরাপত্তী কর্মী ভাবেন সইকিয়াকে গ্রেফতার করেছে পুলিস।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


রবিবার ছুটির দিন। শুনসান পুনের ইনফোসিস চত্বর। বিশেষ প্রজেক্টের কাজে অফিসে ছিলেন কে রসিলা রাজু। সেটাই কাল হল। অফিসের মধ্যেই খুন হয়ে গেলেন রসিলা।



অন্তরার পর কে রসিলা, পুনেয় ফের খুন IT কর্মী


রাজীব গান্ধী ইনফোটেক পার্কের ইনফোসিস বিল্ডিং। রবিবার বিকেলে এখানেই কাজ করছিলেন রসিলা। তিনটে পর্যন্ত অন লাইনও ছিলেন। রাত আটটার কিছুপর বিশেষ দরকারে রসিলাকে ফোন করেন তাঁর সুপারভাইজার। কিন্তু, সাড়া মেলেনি। সন্দেহ হওয়ায় সুপারভাইজারই ফোন করেন সিকিওরিটি অফিসারকে। দশতলার কনফারেন্স রুমে গিয়ে নিরাপত্তা কর্মীরা দেখেন ঘরের মেঝেয় পড়ে রয়েছেন রসিলা। গলায় কম্পিউটারের তার জড়ানো।তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হয় রসিলাকে। কিন্তু, ততক্ষণে সবশেষ। প্রাথমিক তদন্তে পুলিস নিশ্চিত, শ্বাসরোধ করে খুন করা হয়েছে রসিলাকে। কিন্তু, আততায়ী কে? কে খুন করল রসিলাকে? 



নিরাপত্তারক্ষীই আততায়ী?


অফিসের CCTV ফুটেজ দেখে নিরাপত্তী রক্ষী ভাবেন সইকিয়াকে চিহ্নিত করে পুলিস। ২০১৫ ইনফোসিসে যোগ দেন কে রসিলা। তারপর থেকেই নিরাপত্তা কর্মী ভাবেন সইকিয়া রসিলাকে উত্যক্ত করত। রবিবার ভাবেনের সঙ্গে রীতিমতো ঝগড়া হয় রসিলার। ভাবেনের বিরুদ্ধে ম্যানেজমেন্টের কাছে নালিশ করার কথা ঠিক করেন রসিলা। সেই আক্রোশ থেকেই ভাবেন রসিলাকে খুন করেছে বলে দাবি পুলিসের। ভাবেনকে জেরা তার মোটিভ জানার চেষ্টা করছে পুনে পুলিস। ইনফোসিসের মতো এত বড় তথ্য প্রযুক্তি সংস্থায় একাধিক নিরাপত্তা রক্ষী থাকার সত্ত্বেও কিভাবে সকলের চোখ এড়িয়ে ভাবেন রসিলাকে খুন করল তানিয়ে প্রশ্ন উঠছে।