সংবাদ সংস্থা:  বাড়ির পাশেই মুদি দোকানে গিয়ে অপহৃত হয় অষ্টম শ্রেণির এক ছাত্রী। এরপর দিনের পর দিন চলে গণধর্ষণ। শারীরিক নির্যাতন। এখানেই শেষ নয়। রেহাই মেলার পরও ধর্ষণের হুমকি। অথচ 'নিষ্ক্রিয়' প্রশাসন। মানসিক অবসাদে ভোগা ওই ছাত্রীর কাছে কোনও পথ খোলা ছিল না। অগত্যা আত্মহত্যার পথই বেছে নেয় সে। এমন নির্মম খবরের শিরোনামে ফের যোগীর রাজ্য।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সূত্রের খবর, উত্তরপ্রদেশের বাঘপাট এলাকার অষ্টম শ্রেণির ওই ছাত্রী বাড়ির পাশেই মুদি দোকান থেকে চার মাস আগে অপহৃত হয়। ওই ছাত্রীর খোঁজে থানায় অপহরণের অভিযোগ দায়ের করে তার পরিবার। কিন্তু পুলিসের তরফে কোনও পদক্ষেপই করা হয়নি, বলে জানায় মেয়েটির পরিবার। দিন কয়েক পর থানার সামনেই ওই কিশোরীর ফেলে যায় দুষ্কৃতীরা। তদন্তে  নেমে পুলিস জানতে পারে অষ্টম শ্রেণির ওই ছাত্রীকে অপহরণ করে লাগাতার ধর্ষণ করে দুষ্কৃীতিরা। পুলিস ওই দুষ্কৃতীদের আটক করলেও শেষমেশ ছেড়ে দেওয়া হয় বলে অভিযোগ ওঠে।


ছাড়া পাওয়ার পর থেকেই কিশোরীর উপর মানসিক চাপ তৈরি করতে থাকে অভিযুক্তরা। চলে অনবরত হুমকি। মানসিক চাপ সহ্য করতে না পেরে আত্মহত্যার পথ বেছে নেয় ওই ছাত্রী, বলে দাবি পরিবারের। ধর্ষণ ও হুমকির ঘটনায় শেষমেশ পুলিস ৫ জনকে গ্রেফতার করেছে। ধৃতরা আপাতত পুলিসি হেফাজতে।