নিজস্ব প্রতিবেদন: বারেবারেই একাধিক কাণ্ড ঘটিয়ে খবর উঠে এসেছেন লালু প্রসাদ যাদবের ছেলে তেজপ্রতাপ। কখনও সাধু বেশে, কখনও স্ত্রীর সঙ্গে বিবাহ বিচ্ছেদ করে, খবরে থেকেছেন লালুর এই সন্তান। এবার দোকান খুললেন তেজপ্রতাপ। সেখানে বিক্রি করবেন পুজোর সামগ্রী।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-পচন ধরছে সারা শরীরে, পুকুর থেকে উদ্ধার সদ্যোজাত-র দেহ  


ওই দোকানে বিক্রি হবে তেজপ্রতাপের নিজস্ব ব্র্যান্ডের ধূপ। এছাড়াও থাকছে চন্দন কাঠ, রাধা কৃষ্ণের মূর্তি। দোকানের নামকরণেও রেখেছেন বাবা-মাকে। নাম দিয়েছেন এল আর রাধাকৃষ্ণ।


কোম্পানির ম্যানেজার অভিষেক চৌবে সংবাদমাধ্যমে জানিয়েছেন, কোম্পানির নামে আরএল এর অর্থ লালু ও রাবড়ি। দানাপুরে লালু যাদবের বিখ্যাত গোশালার পাশেই খোলা হয়েছে ৪০০ বর্গফুটের ওই আউটলেট।


আরও পড়ুন-লক্ষ লক্ষ চাকরি দিতে চান মুখ্যমন্ত্রী, বছর বছর এসএসসি-টেটের ঘোষণা Bratya-র


রাধা কৃষ্ণের ভক্ত তেজপ্রতাপ বছরের অনেকটা সময়ই কাটান মথুরায়। ফলে তিনি এই ব্যবসা খুব একটা দেখাশোনা করতে পারেন না। তবে ব্যবসা সংক্রান্ত সব খবরই তিনি রাখেন। এবছর মার্চের এই ব্যবসা খোলা হয়েছিল। কিন্তু করোনার কারনে তার ধাক্কা খায়। এবার সংক্রমণ কমতেই আউটলেট খুলে ফেললেন তেজপ্রতাপ। 


(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)