নিজস্ব প্রতিবেদন- যেমন কর্ম, তেমন ফল। এই প্রবাদ বাক্য আমরা শুনে আসছি বহুকাল ধরে। কিন্তু কজনই বা এমন প্রবাদ বাস্তবে ফলতে দেখেছি! অপরাধ করেও সাময়িক পার পেয়ে যায় অনেকেই। আমরা ভাবি, প্রবাদ বাক্যের বাস্তবে প্রতিফলন হয় না। কিন্তু আদতে আমরাই ভুল। ভাল কাজের জন্য যদি পুরস্কার বরাদ্দ থাকে, তবে খারাপ কাজের শাস্তির ব্যবস্থাও রয়েছে। Social Media-তে Viral হওয়া একটি ভিডিয়ো দেখার পর আপনার মনের সংশয় হয়তো দূর হয়ে যাবে। বিশ্বাস করা শুরু করবেন, ভুল কাজ করলে নিয়তি শাস্তি বরাদ্দ করে রাখে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

গুলি করে একটি পাখির শিকার করল শিকারী। পরমুহূর্তেই সেই শিকারী কৃতকর্মের জন্য শাস্তি পেল। ইন্ডিয়ান ফরেস্ট সার্ভিস অফিসার সুশান্ত নন্দা নিজের Twitter অ্যাকাউন্ট থেকে সেই Video শেয়ার করেছেন। Caption-এ তিনি লিখেছেন, কর্মা। অর্থাত্, কর্মফল। শিকারীর ছোঁড়া গুলি পাখির শরীরে বিঁধে যায়। প্রায় সঙ্গে সঙ্গে সেইই পাখি মাটিতে আছড়ে পড়ে। কিন্তু মাটিতে পড়ার আগে পাখি শিকারীকে ঘায়েল করে। আসলে পাখিটি সোজা শিকারীর উপর আছড়ে পড়ে। তাতে সেই শিকারীর চোখে আঘাত লাগে।


আরও পড়ুন-  একের পর এক বিতর্কিত রায়,পুষ্পা গানেড়িওয়ালার চাকরি স্থায়ী করল না সুপ্রিম কোর্ট



ছহাজারের বেশি মানুষ এখনও পর্যন্ত সেই ভিডিয়ো দেখেছেন। সোশ্যাল মিডিয়ায় লোকজন সেই শিকারীকে যা নয় তাই বলছেন। Comment সেকশন-এ অনেকেই লিখছেন, কর্মফল এমনই হয়। তবে বেশিরভাগ লোকজন বলছে, 'ফয়সলা On The Spot'. নিরপরাধ একটি পাখিকে প্রাণে মারার সাজা প্রায় সঙ্গে সঙ্গেই পেল সেই শিকারী।