জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো:ধর্ষণের ঘটনা সারা দেশে ঘটে চলেছে। আর তা নিয়ে সমালোচনা, প্রতিবাদ, স্লোগান উঠলেও এই অপরাধ থামানো যাচ্ছে না।  এবার উত্তরপ্রদেশের বালিয়া-য় সাত বছরের এক কিশোরীকে দুই নাবালক গণধর্ষণ করে বলে অভিযোগ। তবে অভিযুক্ত দুই ছেলের বয়স সাত ও আট বছর বলে জানা গেছে।  শনিবার রাতে ঘটনাটি ঘটেছে বলে জানা গেছে। অভিযুক্ত দুই নাবালক-কেই পুলিস হেফাজতে পাঠানো হয়েছে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: Chennai: উফ! অফিসের কাজের চাপে 'ডিপ্রেসড' ইঞ্জিনিয়র ইলেকট্রিক শক দিয়ে আত্মহত্যা করলেন...


বিষয়টি জানাজানি হওয়ার পর শিশুটিকে জেলা হাসপাতালে ভর্তি করা হয়, সেখান থেকে আরও ভালো চিকিৎসার জন্য তাকে বারানসীর বিএইচইউ হাসপাতালে রেফার করা হয়। এদিকে নির্যাতিতার পরিবারের অভিযোগের ভিত্তিতে পুলিস মামলা করেছে। পরিবারের বয়ান অনুযায়ী, কোতোয়ালি এলাকায় ঘটনাটি ঘটে যখন মেয়েটি স্নান করছিল এবং সেখানে সেই ছেলে দুটি উপস্থিত ছিল। তারা নির্যাতিতাকে প্রলুব্ধ করে এবং তাকে গণধর্ষণ করে বলে জানা গেছে। অভিযুক্ত ছেলেদের জিজ্ঞাসাবাদও শুরু করেছে পুলিস। এসপি বিক্রান্ত বীরের মতে, শনিবার রাতে পুলিস ঘটনাটি খবর পাওয়া মাত্রই বিষয়টি নিয়ে তদন্ত শুরু করেছে।


 



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)