জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: সোমবার দিন নভি মুম্বাই এলাকার রেলওয়ে ট্র্যাকে পড়ে যায় এক ৫০ বছর বয়সী মহিলা। তৎক্ষণাৎ সেই মুহূর্তে ঐ ট্র্যাকে চলে আসে একটি লোকাল ট্রেন। ট্রেনটি মহিলার ওপর দিয়ে যাওয়ার সময় মহিলাটিকে রক্ষা করার চেষ্টা করা হয়। তাই সেই মুহূর্তেই ট্রেনটিকে পিছনে চালানোর সিদ্ধান্ত নেওয়া হয়। কিন্তু এই কার্যক্রমের মাঝেই ঐ মহিলার পায়ে গুরুতর জখম লাগে। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

থানে যাওয়ার জন্য ট্রেনের অপেক্ষায় থাকা ঐ মহিলা সেদিন সকাল ১০টার দিকে বেলাপুর স্টেশনে আসেন। এবং তারপরই ঘটে সেই দূর্ঘটনা, মহিলাটি ট্র্যাকের উপর পড়ে যান। রেলওয়ের এক আধিকারিক জানিয়েছেন, ট্রেনটি তার উপর দিয়ে যাওয়ার সময় তিনি তাঁর পায়ে গুরুতর জখমের শিকার হয়েছেন।


আরও পড়ুন: Assam: পড়া না করায় বকেন শিক্ষক, রাগে ক্লাসরুমেই হাড়হিম কাণ্ড ঘটাল ছাত্র!


সেন্ট্রাল রেলওয়ের মুখ্য জনসংযোগ আধিকারিক স্বপ্নিল নীলা সংবাদ সংস্থাকে জানিয়েছেন যে, বেলাপুর স্টেশনের তিন নম্বর প্ল্যাটফর্মের পানভেল-থানে ট্রেনটিকে ঐ মহিলা যাত্রীর জীবন বাঁচানোর জন্য উল্টো দিকে চালানোর পরামর্শ দেওয়া হয়, এবং পরে ঐ আহত মহিলাকে নিকটবর্তী এমজিএম হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। 


এই ঘটনার একটি ভিডিও সামনে এসেছে, যা যাত্রীদের দ্বারা দৃশ্যত শুট করা হয়েছে বলে মনে করা হয়। দেখা যাচ্ছে যে ট্রেনটি ধীরে ধীরে পিছনের দিকে যাওয়ার সময় মহিলাটি ট্র্যাকে শুয়ে আছে৷ কার্যত এই ভিডিওটি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে। রেলওয়ের পুলিশ আধিকারিকরা তাঁকে অবিলম্বে হাসপাতালে স্থানান্তরিত করে, যেখানে তার চিকিৎসা শুরু করা হয়েছে বলে জানান হয়।


আরও পড়ুন: Mid day Meal: মিড ডে মিলে শুধু একটু ভাত আর তাতে সামান্য হলুদ! অবিশ্বাস্য...


মুম্বাই এবং এর শহরতলির এলাকায় আজ সকাল থেকেই অবিরাম বৃষ্টি শুরু হয়েছে, ট্রেন পরিষেবাও প্রভাবিত হয়েছে বর্তমান এই আবহাওয়া পরিস্থিতির জন্য। ট্র্যাক ডুবে যাওয়ায় কিছুক্ষণের জন্য লোকাল ট্রেন চলাচল বন্ধ রাখতে বাধ্য হয় কর্তৃপক্ষ। ট্র্যাকগুলিতে বন্যার কারণে ওয়াদালা এবং মানখুর্দ স্টেশনগুলির মধ্যে পরিবহন পরিষেবাগুলি সাময়িকভাবে স্থগিত রাখা হয়েছিল।



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)