নিজস্ব প্রতিবেদন: বুধবার সকাল থেকেই শুরু হয় এনকাউন্টার! সেনাবাহিনীর সঙ্গে জঙ্গিদের গুলির লড়াইয়ে উত্তপ্ত হয়ে ওঠে জম্মু-কাশ্মীরের অনন্তনাগ।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সংবাদ সংস্থা এএনআই সূত্রে খবর, ওই এলাকায় বেশ কয়েকজন জঙ্গির লুকিয়ে থাকার খবর পেয়ে বুধবার সকাল থেকেই তল্লাশি অভিযানে নামে জম্মু-কাশ্মীরের পুলিস ও সেনাবাহিনী। এই সময় সেনাবাহিনীকে লক্ষ্য করে গুলি চালাতে শুরু করে জঙ্গিরা। পাল্টা জবাব দেয় সেনাও। জানা গিয়েছে, সেনার গুলিতে খতম হয়েছে হিজবুল মুজাহিদিন কমান্ডার নাসির চদ্রু-সহ ৩ জঙ্গি।



৩৭০ ধারা প্রত্যাহারের পর জম্মু-কাশ্মীরে বিক্ষিপ্ত ভাবে হিংসার ঘটনা ঘটে চলেছে। সোমবার সোপিয়ানে এক ট্রাক চালককে গুলি করে মারে দুই জঙ্গি! জঙ্গিদের হাত থেকে ওই ট্রাক চালককে বাঁচাতে যান স্থানীয় এক বাগান মালিক। তখন তাঁকেও প্রচণ্ড মারধর করে ওই জঙ্গিরা।


আরও পড়ুন: চিদম্বরমকে জেরা করতে তিহাড় জেলে ইডি কর্তারা


ওই জঙ্গিদের খোঁজে ইতিমধ্যেই তল্লাশি শুরু করেছে পুলিস। পুলিস সূত্রে খবর, গান্ডেলবাল একালা থেকে সোমবারই দুই হিজবুল মুজাহিদিন জঙ্গিকে গ্রেফতার করা হয়েছে। একটি একে-৪৭ রাইফেল-সহ বেশ কিছু অস্ত্রশস্ত্র উদ্ধার হয়েছে। তার পর থেকেই জম্মু-কাশ্মীরের আনাচে কানাচে লুকিয়ে থাকা জঙ্গিদের খোঁজে তল্লাশি শুরু করে পুলিস ও সেনাবাহিনী।