নিজস্ব প্রতিবেদন: দিল্লিতে অনাহারে তিন বোনের মৃত্যুর ঘটনায় জেলাশাসক পর্যায়ের তদন্তের নির্দেশ দিল কেজরিওয়ালের সরকার। অনাহারে তিন নাবালিকার মৃত্যু হয়েছে বলে নিশ্চিত করেছে ময়নাতদন্তের রিপোর্ট। বলা হয়েছে, অপুষ্টিই মৃত্যুর কারণ। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

গত সোমবার পূর্ব দিল্লির মান্ডওয়ালিতে তিন নাবালিকাকে অচৈতন্য অবস্থায় উদ্ধার করেন পড়শিরা। তাঁদের নিয়ে যাওয়া হয় লাল বাহাদুর শাস্ত্রী হাসপাতালে। তবে হাসপাতালে নিয়ে যাওয়া হলেও শেষরক্ষা হয়নি। তিন নাবালিকাকে মৃত ঘোষণা করেন চিকিত্সকরা। পরিবার জানিয়েছে, ডায়েরিয়ায় দুই শিশু বমি করতে শুরু করে। 


বাড়িভাড়া দিতে না পারায় এক আত্মীয়ের বাড়িতে উঠে আসে ওই পরিবার। মৃত তিন বোনের বাবা রিকশা চালক। সম্প্রতি তাঁর রিকশাটি কেড়ে নিয়ে যায় কয়েকজন। কাজ হারিয়ে বেকার হয়ে পড়েছিলেন। নিদারুণ অর্থসংকটে ভুগছিল পরিবারটি। কাজ খুঁজতে ঘর ছেড়ে বেরিয়ে পড়েছিলেন তিনি। তারপর থেকে আর ফেরেননি। অন্যদিকে মৃত তিন শিশুকন্যার মা মানসিক রোগী। 


পুলিস অবশ্য জানিয়েছে, ঘটনার তদন্ত চলছে। মৃত্যুর কারণ স্পষ্ট নয়।তবে লালাবাহাদুর শাস্ত্রী হাসপাতালের চিকিত্সকরা জানিয়েছেন, মৃতদের পাকস্থলীতে খাদ্য ছিল না। সম্ভবত ৮ দিন ধরে তারা কিছুই খায়নি। 


আরও পড়ুন- আমাকে দেখলেই দু'কদম পিছিয়ে যাচ্ছেন বিজেপি সাংসদরা, দাবি রাহুলের