নিজস্ব প্রতিবেদন: বুধবার শ্রীনগরে এক অভিযানে ৩ জঙ্গিকে খতম করল সেনা। সংঘর্ষে শহিদ হয়েছেন এক পুলিস কর্মী। জম্মু-কাশ্মীরের ফতেহ কদল এলাকায় সেনা, জম্মু-কাশ্মীর পুলিস এবং সিআরপিএফ যৌথ অভিযান চালায়। শ্রীনগরের এসএসপি ইমতিয়াজ় ইজ়মাইল পেরি জানিয়েছেন, ৩ জন কট্টর জঙ্গি খতম করা হয়েছে। তবে এই হামলায় পুলিসের এক কর্মী নিহত হন। ওই ৩ জঙ্গির শনাক্তকরণের চেষ্টা চালানো হচ্ছে বলে জানান ইমতিয়াজ়।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন- সবরীমালা মন্দিরে মহিলারা ঢুকবে না, সুপ্রিম রায় অবজ্ঞা করে হুঙ্কার বিক্ষোভকারীদের


ফতেহ কদল এলাকায় কট্টর জঙ্গিদের গা ঢাকা দেওয়ার খবর জানায় গোয়েন্দা। জঙ্গি গোষ্ঠী লস্কর-ই-তইবার এক বড় মাথাও রয়েছে বলে খবর আসে। এর পরই অভিযান চালায় সেনা ও জম্মু-কাশ্মীরের পুলিস বিগ্রেড।



আরও পড়ুন- সবরীমালা মন্দিরে ঢোকার মুখে ২ মহিলাকে আটকে দিল বিক্ষোভকারীরা


গোটা এলাকা কড়া নিরাপত্তায় ঢেকে দেওয়া হয়েছে। চলছে টহলদারি। পাশাপাশি ইন্টারেনট পরিষেবা সাময়িকভাবে বিচ্ছিন্ন করে দেওয়া হয়েছে বলে খবর। উল্লেখ্য, গত সপ্তাহে জম্মু-কাশ্মীরের কুপওয়ারায় হিজবুল মুজাহিদিনের প্রথম সারির কম্যান্ডার মান্নান ওয়ানিকে খতম করে সেনা। যার জেরে আলিগড় মুসলিম বিশ্ববিদ্যালয়ের বেশ কিছু পড়ুয়া বিক্ষোভ দেখায়। বিশ্ববিদ্যালয়ে সভা করায় বিতর্ক তৈরি হয় দেশজুড়ে। ৩ কাশ্মীরি পড়ুয়াকে সাময়িকভাবে বরখাস্ত করা হয়। রিপোর্ট চেয়েছে মানব সম্পদ উন্নয়ন মন্ত্রক।