প্রবীর চক্রবর্তী: 'ফের গ্রেফতার সাকেত গোখলে'! টুইট করলেন রাজ্যসভার তৃণমূল সাংসদ ডেরেক ও'ব্রায়েন। কেন? তাঁর দাবি, 'জামিন পাওয়ার পরেও তৃণমূল নেতাকে হেনস্থা করেছে গুজরাত পুলিস। আমদাবাদ সাইবার থানা থেকে বেরোনোর সময়ে ওয়ারেন্ট ছাড়াই গ্রেফতার করা হয়েছে সাকেত গোখলেকে। অজানা গন্তব্যে নিয়ে যাওয়া হচ্ছে'। গুজরাতে যাচ্ছেন তৃণমূলের প্রতিনিধিদল।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

মোরবি সেতু বিপর্যয় নিয়ে টুইট করে বিপাকে তৃণমূলের জাতীয় মুখপাত্র সাকেত গোখলে। সোমবার রাতের বিমানে দিল্লি থেকে রাজস্থানের জয়পুরে গিয়েছিলেন তিনি। সাংসদ ডেরেক ও'ব্রায়েন জানিয়েছিলেন, 'রাজস্থানের বিমানবন্দরেই অপেক্ষায় ছিল গুজরাত পুলিস। বিমান থেকে নামতেই গ্রেফতার করা হয় সাকেত গোখলেকে'। ২ দিন পুলিসি হেফাজতে ছিলেন তিনি।


 




এদিন টুইট করে সাকেত গোখলের জামিন পাওয়ার পর খবর দিয়েছিলেন ডেরেক ও'ব্রায়েনই। প্রাক্তন সাংসদের নেতৃত্বাধীন আইনজীবীদের দলকে ধন্যবাদও জানিয়েছিলেন তিনি। লিখেছিলেন, 'মমতা বন্দ্যোপাধ্যায়ের অনুপ্রেরণায় আমরা সকলেই লড়ার করার জন্য প্রস্তুত'। কিন্তু কয়েক ঘণ্টার মধ্যেই গুজরাতে ফের গ্রেফতার তৃণমূল নেতা!


 



 



এদিকে গুজরাত যেদিন প্রথমবার গ্রেফতার করা হয়েছিল সাকেত গোখলেকে, সেদিনই কলকাতায় অভিনেতা পরেশ রাওয়ালের বিরুদ্ধে সমন জারি করে পুলিস।  ১২ ডিসেম্বর তালতলা থানায় হাজিরা দিতে বলা হয় অভিনেতাকে।


কেন? গুজরাতে বিধানসভায় বিজেপির হয়ে প্রচারে গিয়ে পরেশ রাওয়াল বলেন, ‘গ্যাস সিলিন্ডারের দাম বাড়লে তা আবারও সস্তা হয়ে যাবে। যদি মুদ্রাস্ফীতি বৃদ্ধি পায়, তা কমে যাবে। মানুষ চাকরিও পাবেন। মুদ্রাস্ফীতির সমস্যা গুজরাটের মানুষ সহ্য করতে পারে। কিন্তু যদি দিল্লির মতো রোহিঙ্গা ও বাংলাদেশিরা আপনার বাড়ির পাশে থাকতে শুরু করে, তাহলে গ্যাস সিলিন্ডার দিয়ে কী হবে? বাঙালিদের জন্য মাছ রান্না করবেন'? প্রবল সমালোচনার মুখে ক্ষমা চেয়ে নিয়েছেন তিনি।



(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)