জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: 'শারীরিক নির্যাতন, শ্বাসরোধের চেষ্টা'। তারপর? তরুণীকে নিজের গাড়ি চাকায় পিষে দিল তাঁর প্রেমিকই! গুরুতর আহত অবস্থায় এখন হাসপাতালে ভর্তি তিনি। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সেই পোস্ট।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: Mahua Moitra: 'নথি খতিয়ে দেখতে আরও সময় প্রয়োজন', সুপ্রিম কোর্টে পিছোল মহুয়া-মামলার শুনানি...


জানা গিয়েছে, ওই তরুণীর নাম প্রিয়া সিংহ। ডান পা ভেঙে গিয়েছে। হাতে ক্ষত, পিঠে ও পেটে আঁচড়ের দাগ। মুম্বইয়ে থানের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসা চলছে তাঁর। কেন এমন পরিণতি? ইনস্টাগ্রামে পোস্ট দিয়ে গোটা ঘটনার কথা জানিয়েছেন প্রিয়া নিজেই।


লিখেছেন, ঘড়িতে তখন সাড়ে চারটে। সোমবার কাকভোরে তাঁকে একটি হোটেলে আসতে বলেন প্রেমিক অশ্বজিৎ গায়কোয়াড়। সেখানে দু'জনের মধ্যে তুমুল বচসা শুরু হয়। তারপর? প্রিয়াকে রীতিমতো মারধর, এমনকী শ্বাসরোধ করারও চেষ্টা করেন অশ্বজিৎ! শেষে স্থানীয় ঘোডবন্দর এলাকার রাস্তায় প্রেমিককে নিজের গাড়ি চাকায় পিষে দেন বলে অভিযোগ। 



পরে রাস্তায় থেকে প্রিয়া উদ্ধার করেন এক পথচারী। গোটা ঘটনা জানানো হয় থানায়। ততক্ষণে ঘটনাস্থলে এসে গিয়েছেন অভিযুক্তের গাড়ির চালক। এমনকী, অশ্বজিৎয়ের হয়ে সমস্ত দোষ নিজের ঘাড়ে নেওয়ার কথাও বলেন তিনি। কিন্তু ওই তরুণী যখন ঘটনাটি তাঁর পরিবারের লোকেদের জানান, তখন চম্পট দেয় গাড়ির চালক! স্থানীয় থানায় অশ্বজিৎ ও তাঁর দুই সঙ্গে অভিযোগ দায়ের করা হয়েছে থানায়। কিন্তু চার দিন পেরিয়ে গেলেও অভিযুক্তরা এখনও অধরা।


আরও পড়ুন: UP Woman Judge: 'আমাকে মরতে দিন', প্রধান বিচারপতি চন্দ্রচুড়কে আর্ত আর্জি যোগীরাজ্যের মহিলা বিচারপতির



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)