নিজস্ব প্রতিবেদন: জিও-র ডেটা ও সনিয়ার বেটা- দুটোই শুধু বিনোদনের কাজে লাগে। সামাজিক যোগাযোগ মাধ্যমে রীতিমতো নায়ক হয়ে উঠেছেন রেলের হকার। গ্রাহককে খেলনা বেচতে তাঁর মুন্সিয়ানা দেখে মজা নিয়েছেন নেটিজেনরা। সেই অবধেশ দুবেকে গ্রেফতার করল পুলিস। তাঁর বিরুদ্ধে এফআইআর দায়ের করেছিল আরপিএফ। তাঁকে ১০ দিনের বিচারবিভাগীয় হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সনিয়া গান্ধী, রাহুল গান্ধী, দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল থেকে নরেন্দ্র মোদী- রাজনৈতিক নেতাদের নিয়ে মস্করা করে খেলনা বেচছেন এক যুবক। ৬ মিনিটের ভিডিয়ো ভাইরাল হয়েছে গোটা দেশে। পণ্য বেচার এমন মুন্সিয়ানা দেখে স্তম্ভিত নেটিজেনরা। 



ভাইরাল ভিডিয়ো দেখে তাঁর বিরুদ্ধে মামলা দায়ের করে রেল পুলিস। শুক্রবার গুজরাটের সুরাত স্টেশনে গ্রেফতার হন অবধেশ দুবে। বারাণসীর বাসিন্দা অবধেশ গত ২ বছর ধরে থাকেন গুজরাটের বালসাড়ে। ভাপি থেকে সুরাত রেললাইনে হকারি করেন অবধেশ। তাঁর বিরুদ্ধে রেলওয়ে আইনের ৪৪ ধারা (হকারি ও ভিক্ষা নিষিদ্ধ), ১৪৫বি (ট্রেনের কামরায় বিশৃঙ্খলা ও অশ্লীল শব্দের প্রয়োগ) ও ১৪৭ ধারায় (কামরায় বেআইনি প্রবেশ) এফআইআর দায়ের করে আরপিএফ। 



সুরাটের বিচারবিভাগীয় জেলাশাসকের ফার্স্ট ক্লাস কোর্টে অপরাধ স্বীকার করেছেন অবধেশ। তাঁকে ৩৫০০ টাকা জরিমানা হয়েছে। পাঠানো হয়েছে ১০ দিনে বিচারবিভাগীয় হেফাজতে। 



সুরাতের রেলওয়ে প্রোটেকশন ফোর্সের ইন্সপেক্টর ঈশ্বর সিং যাদবের কথায়, 'বেআইনিভাবে হকারি করছিলেন অবধেশ। ভিডিয়োটি সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই পাই। রাজনৈতিক নেতাদের ব্যঙ্গ করেছেন উনি'। তবে তাঁর খেলনা বেচার কৌশল যে খাসা ছিল, তা মেনে নিয়েছেন ঈশ্বর সিং যাদব। 


আরও পড়ুন- প্রথম দিনেই ৪টি ভোটের প্রতিশ্রুতি পূরণ করে সংখ্যাগরিষ্ঠতার দম দেখালেন মোদী