নিজস্ব প্রতিবেদন: ত্রিপুরায় আচমকাই বিপ্লব দেবকে সরিয়ে মুখ্যমন্ত্রী করা হয়েছিল মানিক সাহাকে। ফলে রাজ্যের ৪ বিধানসভা উপনির্বাচনে মানিক সাহাকে জিতিয়ে আনা বিজেপির কাছে ছিল বড় চ্যালেঞ্জ। সেই লড়াই সফল বিজেপি। টাউন বড়দোয়ালি কেন্দ্র থেকে জয়ী হলেন রাজ্যের মুখ্যমন্ত্রী মানিক সাহা। প্রসঙ্গত, এই প্রথমবার কোনও নির্বাচনে জিতলেন তিনি।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

টাউন বড়দোয়ালি কেন্দ্র মানিক সাহা ৬১০৪ ভোটে হারিয়েছেন কংগ্রেসে অশিস সাহাকে। অন্যদিকে, আগরতলা আসনটি অবশ্য হাতছাড়া হয়েছে বিজেপির। সেখানে জয়ী হয়েছেন বিজেপি ছেড়ে কংগ্রেসে যোগ দেওয়া সুদীপ রায় বর্মন।


আগরতলায় দলের হার সম্পর্কে মানিক সাহা বলেন, আগরতলায় কংগ্রেস ও সিপিএমের আঁতাত ছিল। তাই জিততে পেরেছে কংগ্রেস। তবে আগরতলার জয়ী প্রার্থীর দাবি, বিজেপিকে প্রত্যাখ্যান করেছে মানুষ।



উল্লেখ্য, এখনওপর্যন্ত টাউন বড়দোয়াসলি ও আগরতলায় তৃণমূলের হাল একেবারে খারাপ। টাউন বড়দোয়ালি কেন্দ্রে চতুর্থ স্থানে রয়েছে তৃণমূল কংগ্রেস। অন্যদিকে, আগরতলাতেও একেবারে নীচের দিকে রয়েছে তৃণমূল। পাশাপাশি সুরমা ও যুবরাজনগরে ভোটগণনা একেবারে শেষের দিকে। সেখানেও তৃণমূল একেবারে তলানিতে।
 
আরও পড়ুন-কপ্টারে পাখির ধাক্কা, বড় বিপদ থেকে বাঁচলেন মুখ্যমন্ত্রী!  


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)