নিজস্ব প্রতিবেদন:  কী হচ্ছে এখানে? এই আপনার নাম কী? গ্রেফতার করুন ওঁকে।  উঠুন উঠুন, আর খেতে হবে না। কেন এসেছেন? যান যান বেরিয়ে যান। একজন কাতর অনুরোধ জানাতে এলে তাঁর কলার ধরে বের করে দেন নীল জামা পরা এক ব্যক্তি। এরকমভাবেই, যাকে পারছে গ্রেফতার করছে পুলিস। পুরোহিতের মাথায় থাপ্পড় মেরে তাঁকে গ্রেফতার করা হয়। বরও বাদ পড়ে নি। কনের দাদাকে ঘাড় ধাক্কা দিয়ে তোলা হয় গাড়িতে। কেন এই শাসন? জানা গিয়েছে তারা নাইট কার্ফুর আইন ভঙ্গ করেছেন। করোনা পরিস্থিতিতে জেরবার দেশে এই নিয়ম ভাঙা সত্যিই গুরুতর অপরাধ। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

কিন্তু জানা যাচ্ছে,  বিয়ে বাড়ি প্রায় শেষ পথেই ছিল। শেষ ব্যাচের খাওয়া-দাওয়া চলছিল। যার জন্য নাকি আলাদা করে অনুমতিও নিয়েছিলেন তাঁরা। কিন্তু কোথায় আর কি অনুমতি! লিখিত অনুমতিপত্র দেখানোর আগেই পণ্ড হয়ে যায় বিয়ে বাড়ি। যদিও বা  বাড়ির কর্ত্রী চিঠিটি বের করে দেখান, কিন্তু সেটি ছিঁড়ে কুটি কুটি করে মুখের উপর ছুঁড়ে দিয়ে যান জেলাশাসক শৈলেশ যাদব। 


ঘটনাটি ঘটেছে ত্রিপুরাতে। যেখানে রাত ১০টার পর নাইট কার্ফু জারি হয়েছে। তিনি খবর পান, রাত ১০টা বেজে গেলেও এই অতিমারি পরিস্থিতির মধ্যেও মাণিক্য কোর্ট এবং গোলাপবাগান নামে ২টি ভবনে বিয়ে বাড়ি তখনও চলছে। প্রচুর জনসমাগমও হয়েছে সেখানে। এরপরই হানা দেন তিনি। 


দেখুন ভিডিও-