নিজস্ব প্রতিবেদন: ত্রিপুরায় পুরভোটের প্রচারে তৃণমূলের প্রচার পণ্ড করতে বিজেপি মঞ্চ ভেঙে দিয়েছে বলে অভিযোগ করল তৃণমূল। তার ফলে শনিবার কর্মসূচি বাতিল করতে হল তাদের। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আগরতলায় ১০ নম্বর ওয়ার্ডে সভা হওয়ার কথা ছিল তৃণমূলের। সেখানে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে দেওয়ার অভিযোগ উঠেছে বিজেপির বিরুদ্ধে। অন্ধকারে থাকেন কুণাল ঘোষ, ফিরহাদ হাকিম ও বাবুল সুপ্রিয়রা। পাশেই তারস্বরে মাইক বাজাতে থাকেন বিজেপি কর্মীরা। চালানো হয় বিজেপিতে থাকাকালীন বাবুলের গাওয়া 'এই তৃণমূল আর না' গানটিও। তৃণমূলের অভিযোগ, সভার অনুমতি থাকলেও আলো নিভিয়ে দেওয়া হয়েছে। বিজেপি সমর্থকরা পাশেই হুমকি দিলেও কোনও ব্যবস্থা নেয়নি পুলিস। তার আগে ইন্দ্রনগরে বাবুল সুপ্রিয়র গাড়ি লক্ষ্য করে হামলার অভিযোগ উঠেছে। বাবুল টুইট করেন, ''আগরতলায় হিংসার মুখে পড়লাম। গালি দেওয়া হয়েছে। পাথর ছুড়েছে। গাড়ি থেকে নেমে ওদের ধাওয়া করি। পালিয়েছে কাপুরুষরা। রাজনৈতিক হিংসার বিরুদ্ধে প্রচার করে বিজেপি সেটাই তারা করছে ত্রিপুরায়। লজ্জাজনক।''                                    


এ দিন বাবুল হুঁশিয়ারি দেন,''গান বাজানো হলে হেঁটে গিয়ে বন্ধ করব। পুলিসকে হুঁশিয়ারি দিচ্ছি, ২ মিনিট সময় দিচ্ছি। গান বাজানো হলে ওই লাইট বন্ধ করে দেব। গন্ডগোল হলে তার দায়িত্ব আপনাদের। কোনও ইতিহাস তৈরি করিনি। ভয় দেখিয়ে টাকা দিয়ে নিজেদের দলে এনে সরকার তৈরি করে। একের পর এক রাজ্যে দেখেছি।'' তার পরও গান বাজতে থাকে। বাবুল হেঁটে গিয়ে গান বন্ধের চেষ্টাও করেন। পরিস্থিতি সামাল দেয় পুলিস।


আরও পড়ুন- কৃষি আইন প্রত্যাহারের সিদ্ধান্তে জয় হয়েছে প্রিয়াঙ্কারও, দাবি Robert Vadra-র


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)