নিজস্ব প্রতিবেদন: পথ সুরক্ষা নিয়ম ভেঙে মুম্বইয়ের রাস্তায় ভক্তের সঙ্গে সেলফি তোলেন বি-টাউনের 'চকোলেট বয়' বরুণ ধাওয়ান। সংবাদমাধ্যমে প্রকাশিত সেই ছবিকে হাতিয়ার করেই বরুণের বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেওয়ার কথা জানায় মুম্বই পুলিস। পথ আইন অমান্য করায় বরুণের বাড়ি পৌঁছয় ই-চালান। টুইটে বরুণকে ধমকে পুলিস জানায়, "এই ধরণের রোমাঞ্চ সিনেমার পর্দায় ভাল লাগে, মুম্বইয়ের রাস্তায় নয়। একজন মুম্বইকর এবং যুব আইকন হিসেবে আপনার থেকে দায়িত্বশীল নাগরিকের মতো আচরণ আশা করি। আপনার বাড়িতে ই-চালান পৌঁছে যাবে। পরের বার এমন কাণ্ড করলে আরও কড়া ব্যবস্থার মুখে পড়তে হতে পারে আপনাকে।" 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন- মাঝ রাস্তায় নিজস্বী, পুলিসের ‘তাড়া’ খেলেন বরুণ


মুম্বই পুলিসের শাসানির মুখে পাল্টা টুইটে ক্ষমাও চেয়ে নেন বরুণ। মুম্বই পুলিসের এমন কড়া পদক্ষেপে তারিফ হয় সব মহলেই। তবে পুলিসের জন্য যে আরও কঠিন চ্যালেঞ্জ অপেক্ষা করছিল তা কে-ই বা জানত?  আইন যে সবার জন্য সমান তার দৃষ্টান্ত গড়তে বরুণ ধাওয়ানের মতো পদক্ষেপ গ্রহণ করতে হবে নরেন্দ্র মোদী, রাহুল গান্ধীদের বিরুদ্ধেও! এবার সেই দাবিতেই সরব সোস্যাল মিডিয়ার একাংশ।


আরও পড়ুন- ‘ক্যানসার পূর্ব জন্মের পাপের ফল’, মন্তব্য অসম স্বাস্থ্যমন্ত্রীর


পথ সুরক্ষা আইন ভাঙার অভিযোগ তুলে এবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, কংগ্রেস সহ-সভাপতি রাহুল গান্ধী, কংগ্রেস সভানেত্রী সোনিয়া গান্ধী, কেন্দ্রীয় মন্ত্রী নিতিন গড়করি, দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল-সহ শাহরুখ, সলমন, রণবীরের মতো বলি তারকাদের বিরুদ্ধে পদক্ষেপ করার দাবিতে এবার সরব সোশ্যাল মিডিয়া। নেটিজেনদের অভিযোগ, পথ সুরক্ষা আইনকে বুড়ো আঙুল দেখিয়ে রাজনৈতিক নেতারা যেভাবে রোড শো করেন তার বিচার করবে কে? রাজনৈতিক নেতাদের কাঠগড়ায় দাঁড় করিয়ে কড়া ব্যবস্থা নেওয়ার দাবিতে টুইট করেন বহু মানুষ। পুলিস কি ব্যবস্থা নেবে? উত্তর দেবে সময়ই।