জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: জম্মু ও কাশ্মীরের পুঞ্চে সীমান্ত অঞ্চলে নিহত হয়েছেন দুই সেনা অফিসার। আচমকা গ্রেনেড বিস্ফোরণে নিহত হন একজন সেনা ক্যাপ্টেন এবং একজন জুনিয়র কমিশনড অফিসার (জেসিও)।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

মেনধার সেক্টরে যখন ঘটনাটি ঘটে তখন ওই সেনা কর্মীরা দায়িত্বে ছিলেন। সেনা ক্যাপ্টেন এবং জেসিওকে চিকিৎসার জন্য উধমপুরে নিয়ে যাওয়া হয়। সেখানে তাঁদের মৃত ঘোষণা করা হয়।


গ্রেনেড বিস্ফোরণের ফলে আহত ওই সেনা কর্মীদের তৎক্ষণাৎ হেলিকপ্টারে উধমপুরে নিয়ে যাওয়া হয়। চিকিৎসা চলাকালীন মৃত্যু হয় তাঁদের। ভারতীয় সেনা টুইট করে দুঃখ প্রকাশ করেছে মৃত্যুতে। 


কয়েকদিন আগেই রকেট লঞ্চার প্র্যাক্টিসের সময় বিস্ফোরণে আহত হন দুই সেনাকর্মী। পুঞ্চের ঝুলাস এলাকায় হয় ওই দুর্ঘটনা। এই মেন্ধার সেক্টর দিয়েই ভারতে মূলত সন্ত্রাসবাদীদের প্রবেশ ঘটে। 


আরও পড়ুন: 'এত মেঘভাঙা বৃষ্টি কেন? রয়েছে বিদেশি চক্রান্ত!' বিস্ফোরক মুখ্যমন্ত্রী...


৮ জুলাই, পুঞ্চে একটি অনুশীলনের সময় দুর্ঘটনাবশত গুলি চলে আহত হওয়ার পরে মাহার রেজিমেন্টের একজন সিপাহীর মৃত্যু হয়। ঋষকেশ চৌবে নামে ওই সিপাহী উত্তর প্রদেশের বাসিন্দা। ফায়ারিং রেঞ্জে তিনি এবং তার সহকর্মী আহত হন। দুই সৈন্যকেই হাসপাতালে নিয়ে যাওয়া হয় যেখানে চৌবের মৃত্যু হয়। 


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)