নিজস্ব প্রতিবেদন: যোগী রাজ্যে ফের হামলার শিকার দলিতরা। বিকেলে মাঠে সবজি তুলতে গিয়ে আর ফিরল না ২ দলিত নাবালিকা। শেষপর্যন্ত তাদের দেহ পাওয়া গেল গ্রামের বাইরের একটি পুকুরে। ওই দুই নাবালিকা সম্পর্কে বোন।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন- ট্রাম্পের একগুঁয়েমির জেরে বাড়তে পারে করোনা-মৃত্যু: বাইডেন


সোমবার ওই ঘটনা ঘটে উত্তরপ্রদেশের ফতেহপুরের আসোধার এলাকায়। সন্ধেয় দুই নাবালিকার মৃতদেহ  পুলিস পুকুর থেকে উদ্ধার করলে দেখা যায় তাদের কানের পাশে ও চোখে আঘাতের চিহ্ন রয়েছে। কোনও ধারাল অস্ত্রের আঘাত রয়েছে মাথাতেও। কোনও বস্তু দিয়ে চোখ নষ্ট করে দেওয়া হয়েছে।


অভিযোগ, দুই নাবালিকার কাকা পুলিসের কাছে খুনের অভিযোগ করলে পুলিস তাদের হুমকি দিয়ে সরিয়ে দেয়। পরিবারের দাবি, এদিন বিকেলে মাঠে চানা-শাক তুলে গিয়েছিল দুই বোন। সন্ধে পেরিয়ে যাওয়ার পরও তা ঘরে না ফেরায় তাদের খোঁজ খবর শুরু হয়। শেষপর্য়ন্ত তাদের লাশ পাওয়া যায় গ্রামের বাইরের পুকুর থেকে। পুলিস যখন দুই বোনের দেহ পুকুর থেকে তোলে সেসময় তাদের হাত খড় দিয়ে বাঁধা ছিল।


আরও পড়ুন-বন্ধ হয়ে গেল এআই চাঁপদানির ফেক্স ইউনিট, কর্মহীন ৮০০ শ্রমিক


ফতেহপুরের অতিরিক্ত পুলিস কমিশনার রাজেশ কুমার সংবাদমাধ্যমে জানিয়েছেন, দিলীপ ধোবি নামে এক ব্যক্তির সুমি(১২) ও কিরণ(৮) নামে দুই মেয়ের মৃতদেহ পুকুর থেকে উদ্ধার হয়েছে। তাদের চোখে আঘাতের চিহ্ন রয়েছে। পরিবারের দাবি ধর্ষণের চেষ্টায় সফল না হয়ে ওই দুই নাবালিকাকে খুন করা হয়েছে। দেহ দুটি ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে।