নিজস্ব প্রতিবেদন: কাশ্মীর নিয়ে পুরো ইউ-টার্ন রাহুল গান্ধীর। মন থেকে নয়। পরিস্থিতির চাপে পড়েই বয়ান বদল তাঁর। এভাবেই কংগ্রেস নেতা রাহুল গান্ধীকে তুলোধনা করল বিজেপি। আজ সাংবাদিক বৈঠকে বিজেপির মুখপাত্র প্রকাশ জাভড়েকর বলেন, রাহুল গান্ধী মিথ্যে বলছেন। কাশ্মীরে মানুষ মরছে এই তথ্য কোথা থেকে পেলেন তিনি, প্রশ্ন তোলেন জাভড়েকর।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


কাশ্মীরে পরিস্থিতি খতিয়ে দেখতে রাহুল গান্ধী গেলে তাঁকে শ্রীনগর বিমানবন্দর থেকেই ফেরত্ পাঠানো হয়। এর পর রাহুলের অভিযোগ, কাশ্মীরের পরিস্থিতি স্বাভাবিক নয় বলেই তাঁদের ঢুকতে দেওয়া হচ্ছে না। বেশ কিছু জায়গায় হিংসার খবর মিলছে। মানুষও মরেছে বলে অভিযোগ তাঁর। রাহুলের এই মন্তব্যের কড়া সমালোচনা করে বিজেপি।


আরও পড়ুন- ভিডিয়ো: রাহুলকে হঠাত্ চুমু পুরুষ ভক্তের, সামলে নিলেন হাসিমুখে


তবে, আজ কংগ্রেসের তরফে বলা হয়, কাশ্মীর সমস্যা অভ্যন্তরীণ বিষয়। রাহুলও টুইটে একই প্রতিক্রিয়া জানান। তাঁর কথায়, “কাশ্মীরে হিংসার পিছনে পাক মদত রয়েছে। কাশ্মীর নিয়ে অন্য কোনও দেশের নাক গলানোর জায়গা নেই।” এ দিন প্রকাশ জাভড়েকর বলেন, রাহুলের মন্তব্যকে হাতিয়ার করে রাষ্ট্রসঙ্ঘে অভিযোগ জানাচ্ছে পাকিস্তান। দেশের কাছে লজ্জা বলে তোপ দাগেন জাভড়েকর। তাঁর দাবি, কাশ্মীরে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। কোনও মৃত্যুর খবর নেই। কেন্দ্রীয় মন্ত্রী প্রকাশ জাভড়েকরকে কটাক্ষ করে রণদীপ সুরজেওয়ালা বলেন, দেশের ভুল তথ্যপ্রদানকারী মন্ত্রী।